সর্বশেষ
সোমবার ৭ই মাঘ ১৪২৬ | ২০ জানুয়ারি ২০২০

বলিউডে এবছর মুক্তি পায়নি যেসব বড় তারকাদের ছবি

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

celeb-2019-no-cinema-750x430.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে ২০১৯ সালে অনেক ছবি ব্যবসাসফল হয়েছে। এর মাঝে ছোট বাজেটের সিনেমা ছিল অনেকগুলো। হৃতিক রোশন, শহীদ কাপুর, অক্ষয় কুমার, আয়ুষ্মান খুরানা, টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে, কার্তিক আরিয়ান ছিলেন আলোচনায়। তবে অনেক বড় তারকার কোনো ছবি এবছর মুক্তি পায়নি। এক নজরে দেখে নিন এবছর কারা পর্দায় অনুপস্থিত ছিলেন।

শাহরুখ খান: বলিউড তারকা শাহরুখ খানকে সর্বশেষ দেখা গিয়েছে গতবছরের ছবি ‘জিরো’তে। এবছর তিনি বড়পর্দায় ছিলেন না শাহরুখ। দেননি কোনো নতুন সিনেমার ঘোষণাও। পুরো বছরটা পরিবারকে সময় দিয়েছেন তিনি।

আমির খান: ২০১৮ সালে সর্বশেষ আমির খানকে দেখা গিয়েছিলো ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে। তবে ছবিটি ভারতীয় বক্স অফিসে খুব একটা সফলতা পায়নি। এবছর মুক্তি পায়নি তার কোনো ছবি। হাতে আছে বহুল আলোচিত ‘লাল সিং চাড্ডা’। বর্তমানে চলছে ছবির শুটিং। আসছে বছরে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন আমির।

দীপিকা পাড়ুকোন: দীপিকাকে সর্বশেষ দেখা গিয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবিতে। এবছর দীপিকার কোনো সিনেমা মুক্তি না পেলেও তিনি ছিলেন আলোচনায়। মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবির শুটিং করেছেন তিনি এবছর। ছবিটির টিজার ও ট্রেলার প্রকাশের পর ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে।

রণবীর কাপুর: ২০১৮ সালে মুক্তি পেয়েছিল রণবীর কাপুরের ‘সাঞ্জু’ সিনেমাটি। ছবিটি বক্স অফিসে সফল হয়েছিল। এবছর তার কোনো সিনেমা মুক্তি না পেলেও আলোচনায় ছিলেন আলিয়ার সঙ্গে সম্পর্ক এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং নিয়ে। ২০২০ এর গ্রীষ্মে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি।

আনুশকা শর্মা: শাহরুখের মতো আনুশকাকেও ‘জিরো’ সিনেমার পর আর বড় পর্দায় দেখা যায়নি।

জানভি কাপুর: শ্রীদেবী কন্যা জানভি কাপুরকে এবছর বড় পর্দায় দেখা যায়নি। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবিতে অভিষেক হয় তার। তবে ২০২০ সালে জানভির ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’, ‘রুহিআফজা’, ‘দোস্তানা টু’ এবং ‘বোম্বে গার্ল’ মুক্তি পাবে।

সারা আলি খান: গতবছর ‘কেদারানাথ’, ‘সিমবা’ মুক্তি পেয়েছিল সারা আলি খানের। কিন্তু ২০১৯ এ তার কোনো সিনেমা মুক্তি পায়নি। তবে তিনি আলোচনায় ছিলেন বছর জুড়েই। আগামী বছর আসছে তার ‘আজ কাল’ এবং ‘কুলি নম্বর ওয়ান।’


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন