সর্বশেষ
বুধবার ৮ই আশ্বিন ১৪২৭ | ২৩ সেপ্টেম্বর ২০২০

আমি দর্শকদের ঠকাতে চাই না: শাবনূর

সোমবার, ডিসেম্বর ১৬, ২০১৯

t.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। অনেক দিন ধরেই তিনি চলচ্চিত্রে নেই। অস্ট্রেলিয়ার সিডনি থেকে গত মাসে ঢাকায় ফিরেছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। সঙ্গে এসেছে তার একমাত্র সন্তান আইজান। আর ফিরেই নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান এ অভিনেত্রী।

চলচ্চিত্রের এই জনপ্রিয় তারকা বলেন, জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নতুন একটি সিনেমা নিয়ে আলাপ হয়েছে। সিনেমার নাম ‘কাঁটাতারের বেড়া’। তবে সিনেমাটিতে এখনো চুক্তিবদ্ধ হইনি। সিনেমার গল্পটি ভালো লেগেছে। আমি দর্শকদের ঠকাতে চাই না।

তিনি আরো বলেন, বড় পর্দায় ফিরলে ওজন কমিয়ে ভালো লুকে ফিরতে চাই। সেটার জন্য বর্তমানে প্রস্তুতি নিচ্ছি। সব ঠিক থাকলে অবশ্যই কাজটি করবো। তবে দ্রুত শুটিংয়ে যাচ্ছি না। সময় নিয়ে ফিরতে চাই।

এদিকে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজের একটি পোস্টে বলা হয়েছে যে, ঢালিউডের সম্রাজ্ঞী শাবনূর ফিরছেন। অনেকদিন পর তিনি বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও উনার অভিনয়ের উপযোগী।

অন্যদিকে আগামীকাল শাবনূরের জন্মদিন। এবার এ দিনটিতে কোনো আয়োজন থাকছে কি-না জানতে চাইলে অভিনেত্রী বলেন, বিশেষ কোনো আয়োজন আসলে নেই। পারিবারিকভাবে সকলে মিলে আড্ডা দিবো, গল্প হবে। আমি আমার ছেলে আইজানকে নিয়ে বাইরে হয়তো কোথাও খেতে যাবো। এই তো। আল্লাহর রহমতে সুস্থ আছি এখনো। যারা আমাকে ভালোবাসেন তাদের সকলের কাছে দোয়া চাই।

উল্লেখ্য, সবশেষ ২০১৮ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দর্শকরা শাবনূরকে দেখেছেন। এ সিনেমায় তার বিপরীতে নবাগত শায়ের খান অভিনয় করেন। এরপর মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি গানে কণ্ঠ দেন শাবনূর। কিন্তু এ সিনেমার কাজ এখনো বাকি রয়েছে।
সূত্র: মানবজমিন


ঢাকা, সোমবার, ডিসেম্বর ১৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৭২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন