সর্বশেষ
বুধবার ১৮ই অগ্রহায়ণ ১৪২৭ | ০২ ডিসেম্বর ২০২০

জয়ার বয়স ৩৭, একদিনও বেশি নয়

মঙ্গলবার, ডিসেম্বর ১৭, ২০১৯

joya.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বয়স দেখানো হয়েছে ৪৪, কোথাও আবার সেটা ৪৬ বলা হয়েছে। বলছিলাম জয়া আহসানের কথা যার বয়স নিয়ে কম জল ঘোলা হয়নি। শোবিজে তার বয়স জানার জন্য অনেক সময় আলোচনাও হয়েছে। এবার ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে জয়া আহসান তার বয়সের কথা জানালেন।

জয়া আহসান জানান, তার বয়স ৩৭ বছরের একদিনও বেশি নয়। উইকিপিডিয়ায় তাকে নিয়ে যেসব তথ্য দেওয়া হয়েছে তার মধ্যে অনেক তথ্যই ভুল দেওয়া আছে।

জয়া আহসান এর আগেও বলেছিলেন, ভুল তথ্য প্রচার করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে হেয় করার চেষ্টা থেকে বিরত থাকার জন্য সবার উদ্দেশ্যে অনুরোধ করছি। বিশেষ করে আমার কাজ যারা পছন্দ করেন, দায়িত্বশীল যেসব সাংবাদিক আমাকে নিয়ে দুই কলম লেখার মতো যোগ্য মনে করেন, তারা ভবিষ্যতে বিষয়টি সংবেদনশীলভাবে দেখবেন বলেই আশা করছি। প্রকৃত সত্য হলো, ৪৬ বছর আগে আমার বাবা-মায়ের বিয়ে তো দূরের কথা, দেখাও হয়নি।

জয়া আহসান ২০১৭ সাল থেকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে আসছেন। এ বছর রিলিজ করেছে তাঁর তিনটি ছবি। বক্স অফিসে সাফল্যের নিরিখে ‘দেবী’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’- তিনটিই সুপারহিট।

বর্তমানে কলকাতার বেশকিছু ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন জয়া। জয়া আহসানের নতুন একটি সিনেমা ‘রবিবার’ আগামী ২৭ ডিসেম্বর কলকাতায় মুক্তি পাবে। 


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৯৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন