সর্বশেষ
শনিবার ১০ই ফাল্গুন ১৪২৬ | ২২ ফেব্রুয়ারি ২০২০

‘অক্ষয় মেরুদণ্ডহীন’

বুধবার, ডিসেম্বর ১৮, ২০১৯

79421284_579001816005441_9162456816343318528_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের ব্যাপক জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। নাগরিকত্ব বিল নিয়ে উত্তপ্ত গোটা ভারত। এ নিয়ে বলিউডের অভিনেতা অভিনেত্রীরা সরব হয়েছেন। তবে অক্ষয় কুমার এক্ষেত্রে নিরপেক্ষ ভূমিকা নিয়েছেন। এই কারণে পরিচালক অনুরাগ কাশ্যপ তাকে মেরুদণ্ডহীন বলে কটাক্ষ করেছেন।

নাগরিকত্ব বিলকে কেন্দ্র করে গত রবিবার দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে ছাত্রদের উপর লাঠিচার্জ করে পুলিশ।  এই ঘটনায় সরব হয়েছে বলিউড ও টলিউডের একাংশ। আবার আশ্চর্যজনক ভাবে মুখে একেবারে কুলুপ এঁটেছেন বলিউডের বহু তারকা। তালিকায় নাম রয়েছে বচ্চন পরিবার, কাপুর পরিবার এবং খানদের।  তবে সবচেয়ে বেশি কটাক্ষের শিকার হয়েছেন অক্ষয় কুমার।

এর কারণ হচ্ছে, সোমবার অক্ষয় এমন একটি ভিডিওতে লাইক দিয়েছিলেন, যা আদতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে ওঠা প্রতিবাদকে উপহাস করে তৈরি হয়েছে। যদিও অক্ষয় পরে সেই পোস্ট আনলাইক করে দেন এবং টুইট করে নিজের অবস্থান জানান।

অক্ষয় টুইটে লিখেন, ‘পোস্ট স্ক্রল করতে করতে হয়তো ভুল করে লাইক প্রেস হয়ে গিয়েছিল। ভুল বুঝতে পেরেই তা শুধরে নিয়েছি। আমি কোনোভাবেই এমন কাজকে সমর্থন করি না।’

কিন্তু নেট পাড়ার বাসিন্দারা নায়কের এই জবাবদিহিতে একেবারেই সন্তুষ্ট হননি। বরং তারা বেজায় চটেছেন অক্ষয়ের উপর। তাদের সঙ্গেই যোগ দেন পরিচালক অনুরাগ কাশ্যপও।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ১৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন