সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৫শে আষাঢ় ১৪২৭ | ০৯ জুলাই ২০২০

রোববারের রাশিফল

রবিবার, ডিসেম্বর ২২, ২০১৯

172.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২২ ডিসেম্বর ২০১৯। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ স্ত্রীর সঙ্গে ছোট কোনও কারণে বিবাদ। ব্যবসায় ঋণ নেওয়ার পরিকল্পনা। সম্পত্তি কেনাবেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজ কোনও নতুন কাজের জন্য মনে আনন্দ পাবেন। ব্যবসায় সময় ভাল নয়। ভাল কাজে বাধা পাবেন। বাইরে কাজের সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি নিয়ে চিন্তা। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরের সমস্যা বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়বে।

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপ হওয়ার আশঙ্কা আছে। বাবার সঙ্গে ব্যবসার আলোচনা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। নিজের বুদ্ধির জোরে কাজে উন্নতি। সম্পত্তি কেনার জন্য ঋণ নিতে হতে পারে। বাড়িতে ভ্রমণের আলোচনা। আজ কারও উপকার করতে গিয়ে সুনাম পাবেন। দূরের কোনও অতিথি আসার সম্ভাবনা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
নতুন কাজের আলোচনা। ভাল কাজ করে আজ সুনাম বৃদ্ধি পাবে। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য অশান্তি বৃদ্ধি। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। প্রেমের জন্য আজ খুব ভাল আনন্দ পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
প্রেমের ব্যাপারে বিরহ আসতে পারে। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনার ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বৃদ্ধি পাবে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কাজে খুব উৎসাহ পাবেন। আজ সকালের দিকে খরচ নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায়ীদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। যারা গঠনমূলক কাজ করেন, তাদের জন্য সুযোগ হাতছাড়া হতে পারে। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ আসবে। আজ অযথা খরচ বৃদ্ধি পাবে। কোনও কাজে বার বার চেষ্টা করেও ফল পাবেন না। শরীরে কোনও কষ্ট অবহেলা না করাই ভাল। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচের জন্য খরচ বাড়বে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। বিলাসিতার জন্য খরচ করে চিন্তা। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদের আশঙ্কা আছে। আর্থিক সুবিধা পেতে পারেন আজ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ নষ্ট হতে পারে। আজ বেড়াতে গিয়ে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ব্যবসার ক্ষেত্রে বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি নিয়ে আলোচনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা নিয়ে চিন্তা। দূরের কোনও বন্ধুর খবর ও অর্থ সাহায্য আসতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বাড়িতে কোনও ছোট বিবাদ বড় আকার ধারণ করতে পারে। বুদ্ধির ভুলের জন্য পুলিশের চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে আলোচনা। শরীর নিয়ে সমস্যা থাকবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। নতুন ব্যবসায় আজ ক্ষতির আশঙ্কা।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন