সর্বশেষ
বৃহঃস্পতিবার ২১শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৪ জুন ২০২০

চাঁপাইনবাবগঞ্জ ট্রেনের ধাক্কায় নিহত ২

সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯

train.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ শহরে ট্রেনের ধাক্কায় মাসুদ রানা (৩২)  ও মোশারফ হোসেন মোসা (৩৫) নামে দুই যুবক নিহত হয়েছেন। মাসুদ রানা শহরের মহাডাঙ্গা ভাটোপাড়া এলাকার বুধু বিশ্বাসের ছেলে ও মোশারফ হোসেন একই এলাকার গোলাম মোস্তফার ছেলে।

গত রোববার (২২’ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাডাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে আহত হন ওই দু’জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাাতালে নিয়ে গেলে সন্ধ্যা সোয়া ৭টার দিকে সেখানে মাসুদ রানাকে মৃত ঘোষনা করেন চিকিৎসকরা। এসময় আহত মোশারফকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার (২৩’ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সেখানে চিকিৎসাদীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান ও সংশ্লিষ্ট পৌর ওযার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন ঘটনাটি নিশ্চিত করেছেন। তারা জানান, সন্ধ্যায় মহাডাঙ্গা এলাকার রেলক্রসিংয়ের নিকট রেল লাইনের পাশে দাড়িয়ে ছিলেন মাসুদ রানা ও মোশারফ । এসময় রাজশাহী থেকে আসা চাঁপাইনবাবগঞ্জগামী  শাটল ট্রেন-৩ আপ তাদের ধাক্কা  দেয়। এতে  দুজনেই দূরে ছিটকে পড়েন। ঘটনাস্থলে আহত দুজনকে সদর হাসাপাতালে নেয়ার পরপরই সেখানে মারা যান মাসুদ রানা। আহত মোশারফকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার সকালে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

সদর ওসি জানান,এ ঘটনায় সদর থানায় জিডি হয়েছে। আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ি ইনচার্য উপপরিদর্শক (এসআই) সোলাইমান হোসেন জানান, ঘটনাস্থলে নিহত না হওয়ায় এ ব্যাপারে সদর থানা পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা নিয়েছে।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন