সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

শনিবারের রাশিফল

শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯

full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৮ ডিসেম্বর ২০১৯। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) আয়-ব্যয়ের দিকে নজরহীন। ব্যয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) মানসিকভাবে তরতাজা বোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে আনন্দ ও খুশিতে মেতে উঠবেন। ছোটো ভ্রমণ।

মিথুন: (২২মে – ২১ জুন) উৎসাহ ও উদ্দীপনা কম থাকতে পারে। শারীরিক ও মানসিকভাবে আপনি সুস্থ বোধ করবেন না। পরিবারে মতবিরোধের সৃষ্টি হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) বিদেশ যাওয়ার পরিকল্পনা স্থগিত হতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি আজ সারাদিন মাথায় ঘুরপাক খাবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। মানসিক ও শারীরিকভাবে তরতাজা থাকবেন। কাজে সহকর্মীদের সাহায্য পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) সারাদিন প্রাণবন্ত ও চিন্তাহীন থাকবেন। বিভিন্ন সাংস্কৃতিক বিষয়গুলি আজ ব্যস্ত রাখবে। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) নতুন প্রকল্পগুলি শুরু করার জন্য আজকের দিনটি আদর্শ নয়। ক্রোধ নিয়ন্ত্রণহীন। তিক্ত ব্যবহারের সম্মুখীন হতে পারেন। যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) মেজাজ নিয়ন্ত্রণহীন থাকতে পারে। বিদেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। কর্মে আত্মবিশ্বাসী।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) অনেকরকম সুযোগ আসবে। কাজ আজ সফলভাবে সম্পন্ন হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আর্থিক লাভের জন্যে দিনটি ভালো। কর্মভাবে দিনটি লাভ দায়ী হয়ে উঠবে। শিক্ষায় শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) মানসিক দুশ্চিন্তা ভোগাতে পারে। চোখের সমস্যা দেখা দিতে পারে। কাজগুলি অসম্পূর্ণ থেকে যেতে পারে। যাত্রাযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সক্রিয় বোধ করবেন এবং উদ্দীপনার এগিয়ে যাবেন। অপ্রত্যাশিত লাভের আশা রাখতে পারেন। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন