সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৭ মাদকসেবীর সাজা

শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯

mc.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনববাবগঞ্জ সদর উপজেলা ও আশপাশের বিভিন্ন মাদকস্পটে গত শুক্রবার (২৭’ডিসেম্বর) ভ্রাম্যামাণ আদালত নিয়ে অভিযান চালিয়েছে র‌্যাব। অভিযানে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে ২৭ মাদকসেবীকে গ্রেফতারের পর আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ৭০ হাজার ৫শ’ টাকা অর্থদন্ড প্রদান করে। দন্ডিতদের শুক্রবার রাতে কারাগারে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযানটি নিশ্চিত করেছে। এতে বলা হয়,সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মাদকবিরোধী এই অভিযান চালানো হয়। অভিযানে গ্রেফতার প্রত্যেককে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৪২(১) ধারায় ২ দিন থেকে ৪ মাস পর্যন্ত বিনাশ্রম কারাদন্ড ও ১ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত অর্থদন্ড প্রদান করে আদালত।

অভিযানে ১০ পুরিয়া (৫০ গ্রাম) গাঁজা, ২০ পুরিয়া হেরোইন (২ গ্রাম),১ লিটার দেশী মদ, ৬ প্যাকেট গাঁজা মেশানো সিগারেট জব্দ করে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

অভিযানে র‌্যাবের পক্ষে নেতৃত্ব দেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্্েরট সাইফুল ইসলাম,খাদিজা বেগম,রবিন মিয়া।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন