সর্বশেষ
রবিবার ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩১ মে ২০২০

রবিবারের রাশিফল

রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯

full_e-2-1912060540.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৯ ডিসেম্বর ২০১৯। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) অহেতুক খরচ নিয়ন্ত্রণে করতে হবে। কাউকে আঘাত না দিতে চাইলে কথায় নিয়ন্ত্রণ রাখুন। আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) একবার দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে উঠতে পারলে নতুন উদ্দীপনায় ভরপুর হয়ে উঠবেন। কোথাও ঘুরে আসতে পারেন। প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা।

মিথুন: (২২মে – ২১ জুন) পারিবারিক অশান্তির কারণে মানসিকভাবে অস্থির বোধ করবেন। সিদ্ধান্তহীনতা অভাবে ভুগতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি দুশ্চিন্তায় রাখবে। মেজাজ নিয়ন্ত্রণে রাখতে হবে। সাহিত্যচর্চার দিকে ঝোঁক বাড়তে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। অহেতুক খরচ এড়িয়ে চলতে পারবেন না। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি। শত্রুরা আজ পরাজিত হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) প্রেমে গোপনে বাধা হতে পারে। ভ্রমণে বাধা। বাহন কেনার সম্ভবনা। শারীরিক ও মানসিকভাবে তরতাজা থাকবেন। সম্মান বৃদ্ধি।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) স্বাস্থ্যের দিকে নজর দিন। আচমকা রেগে যেতে পারেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনোরকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। খরচ বৃদ্ধির শঙ্কা।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) প্রচেষ্টা গুলোর স্থির লক্ষ্য থাকবে। তবে কিছু পরিস্থিতিতে রেগে যেতে পারেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের থেকে কোনও সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) পদোন্নতির সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। গৃহসজ্জার উদ্যোগ নেবেন। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। আর্থিক লাভের যোগ আছে। কর্মক্ষেত্রে কিছু পরামর্শ পেতে পারেন। ভবিষ্যত পরিকল্পনা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) নানা বিষয় নিয়ে দুশ্চিন্তা আজ আপনাকে ভোগাতে পারে। স্বাস্থ্যজনিত কারণে কষ্ট পেতে পারেন। হাতে নেওয়া সমস্ত কাজগুলো আজ শেষ নাও হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। নিজের কাজগুলো দক্ষতার সঙ্গে সময়ের মধ্যে শেষ করতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি আনন্দে কাটাবেন।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন