সর্বশেষ
রবিবার ২১শে অগ্রহায়ণ ১৪২৮ | ০৫ ডিসেম্বর ২০২১

অভিনয় ছাড়ব কেন: পূর্ণিমা

রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯

purnima-1_1.jpg
বিডিলাইভ রিপোর্ট :

জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ওমরাহ হজে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। প্রথমবার ওমরাহ করতে যাচ্ছেন তিনি। এ ব্যাপারে পূর্ণিমা গণমাধ্যমকে বলেন, অনেক আগে থেকেই ইচ্ছে ছিল পবিত্রভূমি মক্কা-মদীনায় যাবো, ওমরাহ হজ পালন করবো।

অবশেষে আল্লাহ রহমত করলেন, ইচ্ছেটা পূরণ হতে যাচ্ছে। আগামীকাল সোমবার ঢাকা ছাড়বো। ৯ দিনের জন্য হবে এই সফর। সবার কাছে দোয়া চাই আমি। এ খবরের মধ্যেই গুঞ্জন উঠে অভিনয় ছাড়ছেন পূর্ণিমা। রোববার সকাল থেকে এমন কথা ছড়িয়ে পড়ছে অনলাইনে। কিন্তু সত্যি কি তিনি অভিনয় ছাড়ছেন?

এ গুঞ্জন শোনার পর পূর্ণিমা বলেন, ‘অভিনয় কেনো ছাড়ব! অভিনয় ছাড়ার মতো কি কিছু হয়েছে? এমন খবর কারা ছড়াচ্ছে, কেনো ছড়াচ্ছে তার কিছুই জানিনা।' পূর্ণিমা বলেন, 'অভিনয় ছাড়ার প্রশ্নই ওঠেনা। কারও সঙ্গে এ বিষয়ে কোনো কথাও হয়নি।’

তিনি মনে করেন, ওমরাহ পালন করতে যাওয়ার বিষয়টি সামনে এনেই কেউ তার অভিনয় ছাড়ার গুজব ছড়াচ্ছেন। 'হজ করলেই অভিনয় ছাড়তে হবে- এমন তো কোনো নিয়ম নেই। তাহলে রাজ্জাক আঙ্কেল, ইলিয়াস কাঞ্চন আঙ্কেলও অভিনয় ছেড়ে দিতেন'- বলেন পূর্ণিমা।

নতুন বছরে ওমরাহ হজ শেষ করে এসে নতুন করে আবার অভিনয়ে মনোযোগ দেবেন বলে জানালেন পূর্ণিমা। তার সম্পর্কে গুজব না ছড়ানোর জন্যও সবার প্রতি আহ্বান জানান তিনি।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৯১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন