সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

সোমবারের রাশিফল

সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯

full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৩০ ডিসেম্বর ২০১৯। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে পরিবেশ শান্তিময় হবে। ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। ব্যবসায় অগ্রগতি। যাত্রাযোগে শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) ব্যবসায় বন্ধুদের দ্বারা উপকৃত। কোনও প্রমোদ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। কর্মযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন) পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তা। সহকারীদের সমালোচনা। আত্মীয়র সঙ্গে ছোটোখাটো বিবাদ। ধর্মীয়, সামাজিক অথবা নীতিমূলক বিষয়গুলিতে লিপ্ত হতে পারেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) কাজগুলি সময়ে শেষ করতে পারবেন। ভ্রমণের যোগ শুভ। কোনও ধর্মীয়স্থানে সফর করতে পারেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) কর্মভাবে যাবতীয় ভুল বোঝাবুঝি মিটতে পারে। পরিস্থিতিতে ইতিবাচক থাকুন। স্বাস্থ্যহানি। অপরাধবোধ ভোগাতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়গুলিতে ভাগ্য আজ সহায় থাকবে না। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি অনুকূল।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) দিনটি সাধারণ। বিশেষ কোনও চমক নেই। মাথাব্যথা ও দুশ্চিন্তার মতো কিছু নাছোড়বান্দা সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) দর্শন, সাহিত্য, কবিতা লেখাতেও আজ আগ্রহ বোধ করবেন। কাছের লোকোদের সঙ্গে মেলামেশা উজ্জীবিত করবে। শিক্ষাক্ষেত্রে প্রচেষ্টাগুলিতে ইতিবাচক ফলাফল পাবেন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) সম্মান ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। জীবনের যাবতীয় সুখগুলি আজ অতি সহজেই আপনার কাছে ধরা দেবে। পরিশ্রমের সুফল পাবেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ব্যবসা লাভের আশা রাখতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দমুখর সময় কাটাবেন। সুস্বাস্থ্য ও পরিশ্রমের সুফল উপভোগ করবেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) ব্যবসায়িক যোগাযোগগুলি ফলদায়ক হবে। সহকর্মী, প্রিয়জন ও ছেলেবেলার বন্ধুদের সঙ্গে আনন্দলাভ। অর্থযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) নক্ষত্রদের ইতিবাচক ফলে ব্যবসায় শুভ। শরীরও সম্পূর্ণ সুস্থ থাকবে। চাকুরীক্ষেত্রে অবস্থার পরিবর্তন হতে পারে।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন