সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আষাঢ় ১৪২৯ | ৩০ জুন ২০২২

বিশেষ ভক্তের সঙ্গে রোনালদো

সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯

81226148_956245998106123_1623151111336624128_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

বড়দিনের ছুটিতে ফুরফুরে ক্রিশ্চিয়ানো রোনালদোর মানবিক রূপ আবার স্পষ্ট হলো। দুবাইয়ে বিশেষভাবে অক্ষম এক শিশু ভক্তের সঙ্গে ফুটবল খেলেছেন তিনি। এসময় রোনালদোর সঙ্গে ছিল তার বড় ছেলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে।

রোলানদোর ওই বিশেষ ভক্তের নাম আলি আমির তুগানবেকভ। কাজাখাস্তানে তার বাড়ি। ভিডিওতে দেখা গেছে, জিমে রোনালদো প্রবেশ করতেই সে হুইলচেয়ার থেকে নেমে আসে। পর্তুগিজ কিংবদন্তি তখনই মাটিতে বসে পড়ে তাকে জড়িয়ে ধরেন।

আমির জন্ম থেকেই কোমরের নীচ থেকে দু’টি পা ছাড়া। অথচ দিব্যি সে হেডে ফুটবল জাগলিং করে। তার বয়স মাত্র বারো। অনেক দিন থেকে স্বপ্ন দেখত রোনালদোর সঙ্গে দেখা করার। সেটা জেনে কাজাখস্তানের ব্যবসায়ীরা উদ্যোগ নিয়ে তাকে দুবাইয়ে পাঠায়। ভিডিওয় দেখা গিয়েছে, বেশ কয়েক মিনিট রোনালদো তার মাথায় লব করে বল ফেললেন। ছেলেটিও নিখুঁত ভাবে হেড করে গেল। নিজেদের মধ্যে পাস খেলার সময় রোনালদোর সঙ্গ দিলেন তার ছেলেও।

ঘটনার ভিডিও পোস্ট করে রোনালদো লিখেছেন, আমির তার কাছে অনুপ্রেরণা। বিশেষ ভাবে সক্ষম এই কিশোরকে রোনালদো যে ভাবে সময় দিয়েছেন তা দেখে রাশিয়ার মার্শাল আর্ট চ্যাম্পিয়ন খাবিব নুরমাগোমেদভ আপ্লুত। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন আলিকে। আর রোনালদোকে লিখেছেন, ‘এই জন্যই তুমি বিশ্বসেরা’।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৪২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন