সর্বশেষ
বৃহঃস্পতিবার ২১শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৪ জুন ২০২০

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী পিতা-কন্যা নিহত

সোমবার, জানুয়ারী ৬, ২০২০

accident.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ  শহরে ট্রাকের চাকার নীচে পিষ্ট হয়ে একই মোটরসাইকেল আরোহী পিতা ও শিশু কন্যা নিহত হয়েছে। সোমবার (৬’জানুয়ারী) বেলা সোয়া ১১টার দিকে উপরাজারামপুর এলাকায় রাজশাহী মহাসড়কে  এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শহরের হরিপুর নতুনপাড়া এলাকার মৃত.মোসলেম উদ্দিনের ছেলে ঔষুধ ব্যবসায়ী গোলাম রাব্বানী (৪৮)  ও তার ৭ বছরের ক্লাস ওয়ানে পড়া শিশু কন্যা রোশনি।

প্রত্যক্ষদর্শীরা ও সদর থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) মিন্টু রহমান জানান,বেলা ১১টায় স্কুল ছুটির পর উপরাজারামপুর কিন্ডারগার্টেনে পড়া মেয়েকে মোটরসাইকেলে করে বাড়ি নিয়ে যাচ্ছিলেন হরিপুর বোর্ডঘর এলাকার হাসিনা ফার্মেসি মালিক গোলাম রাব্বানী। সোয়া ১১টার দিকে উপরাজারামপুর পাসপোর্ট অফিসের নিকট পেছন থেকে আসা একটি দ্রুতগামী  ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে দ্রুত রাজশাহীর দিকে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পিতা-কন্যা নিহত হন।

পরিদর্শক মিন্টু জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। তবে দুপুর দেড়টা পর্যন্ত ঘাতক ট্রাকটি সনাক্ত বা আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশ কর্মকর্তা মিন্টু রহমান।


ঢাকা, সোমবার, জানুয়ারী ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন