সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

অভিনয়ে নিয়মিত হচ্ছেন মিথিলার ছোট বোন মিশৌরী

সোমবার, জানুয়ারী ১৩, ২০২০

Mithila_Bon.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ছোট বোন মিশৌরী রশিদকে অভিনয়ে এবার নিয়মিত দেখা যাবে। প্রায় চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’ নিয়ে ব্যস্ত মিশৌরী।

সোমবার (১৩ জানুয়ারি) ঢাকার নিউ মার্কেটে এর শুটিং শুরু হয়েছে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত মিশৌরী।

মিশৌরী রশিদ বলেন, আমার পরিবারটা সংস্কৃতিমনা। ছোটবেলা থেকেই নাচ-গান শিখেছি। বড় বোনদের কাজ টেলিভিশনে দেখতাম, তখন থেকেই মনে হতো আমিও কেন করব না। বিশেষ করে মিথিলা ও মিম আপু মিলে ক্লোজ আপের একটা বিজ্ঞাপনের মডেল হয়েছিল। ওই সময়ই আগ্রহটা আরো বেড়ে যায়।

তিনি বলেন, শুরুটা পারিবারিকভাবে হলেও নিজের ইচ্ছাতেই আসলে অভিনয় করছি। বেশকিছু মোবাইল অপারেটরসহ বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করছি। এক বছর আগে সুবর্ণা মুস্তাফার একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। এরপর অভিনয়ে কিছুদিন বিরতিতে ছিলাম। বেশ লম্বা বিরতি শেষে আবারও জার্নিটা শুরু করেছি।

মিশৌরী আরও বলেন, ‘এরইমধ্যে বেশ কিছু কাজ করেছি। মোবাইল অপারেটরসহ অনেক পণ্যের বিজ্ঞাপনেও কাজ করা হয়েছে। বছর খানিক আগে সুবর্ণা মুস্তাফা ম্যাডামের একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। সেটাই ছিল প্রথম। এরপর অভিনয়ে কিছুদিন বিরতি দেই। এখন আবার নিয়মিত কাজ শুরু করেছি। প্রথমবারের মতো প্রথমবারের মতো শর্টফিল্মে কাজ করা হচ্ছে।

মিশৌরী জানান, কিছুদিন আগে নুহাশ হুমায়ুনের ‘পিজা ভাই’ নাটকে কাজ করেছেন তিনি। যা প্রচারের অপেক্ষায় রয়েছে।

এদিকে অভিনয় ছাড়াও নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর সহকারী হিসেবেও বেশ কিছুদিন কাজ করেছেন মিশৌরী।

 


ঢাকা, সোমবার, জানুয়ারী ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন