সর্বশেষ
বুধবার ২৪শে আষাঢ় ১৪২৭ | ০৮ জুলাই ২০২০

বিয়ের কার্ড পোস্ট করে আশীর্বাদ চাইলেন দেব

মঙ্গলবার, জানুয়ারী ১৪, ২০২০

deb.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেবের টুইটারে বিয়ের কার্ডের ছবি। এমন ছবি শেয়ার করে অভিনেতা আবার লিখেছেন, “কেউ ফাঁস করার আগেই দিলাম। আশা করি আপনাদের আশীর্বাদ সঙ্গে থাকবে।”

সাংসদ অভিনেতার এমন টুইট দেখে জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়। ব্যাপারটা কী? তাহলে কি বিয়ে করছেন দেব? নাকি এটা তাঁর নতুন সিনেমার নাম—এই নিয়ে জোর গুঞ্জন চলছে দেবের ভক্তদের মধ্যেও।

যদিও সূত্রের খবর, একটি সিনেমার শ্যুটিং চলছে। সেখানেই রয়েছে একটি বিয়ের দৃশ্য। সম্ভবত সেখানে রয়েছে কোনও বৃদ্ধ এবং বৃদ্ধার বিয়ের দৃশ্য। সেই প্রসঙ্গেই এই টুইট করেছেন অভিনেতা। তবে দেব নিজে সেই ছবিতে রয়েছেন কিনা, নাকি তিনি ছবির প্রযোজক কিংবা ছবির নাম কী, নিশ্চিত ভাবে জানা যায়নি কোনও তথ্যই।

বহুদিন ধরেই ‘বিশেষ বান্ধবী’ রুক্মিনী মৈত্রর সঙ্গে ‘বিশেষ সম্পর্কে’ রয়েছেন নায়ক-নায়িকা। মুখে স্বীকার না করলেও এটা এখন ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। রুক্মিনীও নয় নয় করে বেশ কয়েকটি ছবি করে ফেলেছেন টলিউডে। তাহলে কি বিয়ের কার্ডে তাদেরই নাম উঠতে চলেছে?

এখানেই সাসপেন্স রেখেছেন দেব। গাঢ় পিঙ্ক রঙের বিয়ের কার্ডটিতে কারও নাম নেই। তাতে বড় বড় করে লেখা শুভবিবাহ। সঙ্গে রয়েছে প্রজাপতি, পালকি ও স্বস্তিক।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৯৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন