সর্বশেষ
বুধবার ২১শে শ্রাবণ ১৪২৭ | ০৫ আগস্ট ২০২০

ছবি বিতর্কে কৃতি

বুধবার, জানুয়ারী ১৫, ২০২০

82008773_613838586046423_8263905063374684160_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

অল্পদিনের মধ্যেই বলিউডে শক্ত অবস্থান তৈরি করেছেন কৃতি শ্যানন। একদিকে যেমন অভিনয় দিয়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন, তেমনই একইভাবে উত্তাপ ছড়িয়েছেন ইন্টারনেটে।

সম্প্রতি খবর, নতুন ছবি ‘মিমি’র জন্য ৭০ কিলো ওজনে পৌঁছতে হবে কৃতি শ্যাননকে। আর তাই নিজের ওজন বাড়াতে মরিয়া অভিনেত্রী। এ কাজ প্রসঙ্গে কৃতি বলেন, ”এতটা ওজন বাড়ানো আমার কাছে খুবই চ্যালেঞ্জের বিষয় কারণ এর আগে আমাকে কখনও ওজন বাড়াতে হয়নি। আমার শরীরের উপর এই এক্সপেরিমেন্টটা আগে করিনি। হাতে সময় কম। এর মধ্যে আমাকে অনেকটা বেশি ক্যালোরি ইনটেক করতে হবে। ওদিকে আমার মেটাবলিজম ভালো। সব মিলিয়েই তাই একটু কঠিন।

এমন খবরের মধ্যে আবারও আলোচনায় এসেছেন কৃতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাকে পাতলা নেভি-ব্লু গাউনে তার লাস্যময়ী লুকে দেখা গেছে। এত পাতলা পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েছেন তিনি।

২০২১ সালের ঈদে আসছে সালমান খানের নতুন ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। জানা গেছে, সেই সিনেমার নায়িকা হতে চলেছেন কৃতি শ্যানন। তবে এ ব্যাপারে চিত্রপরিচালকদের তরফে কোনো ঘোষণা দেয়া হয়নি।

এর আগে ‘হাউসফুল ফোর’, ‘পানিপথ’, ‘লুকাছুপি’, ‘বারেলি কি বরফি’, ‘দিলওয়ালে’, ‘হিরোপান্তি’র মতো হিট সিনেমায় অভিনয় করেছেন নায়িকা।


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন