সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধু গোল্ডকাপে ফিলিস্তিনের কাছে ২-০ গোলে হেরেছে বাংলাদেশের

বুধবার, জানুয়ারী ১৫, ২০২০

bp02.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বঙ্গবন্ধু গোল্ডকাপের ষষ্ঠ আসরের শুরুটা বাংলাদেশের প্রত্যাশা অনুসারে হলো না। বল দখলে ও আক্রমণে দাপট দেখানো প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়ন ফিলস্তিনের কাছে হেরে গেছে জেমি ডের শিষ্যরা।

বুধবার (১৫ জানুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আসরের উদ্বোধনী ম্যাচে ফিলিস্তিনের কাছে ২-০ গোলে হেরেছেন জামাল ভূঁইয়া-সাদ উদ্দিনরা। ‘এ’ গ্রুপের ম্যাচে মধ্যপ্রাচ্যের দলটির হয়ে জালের দেখা পান খালেদ সালেম ও ওদাই খারুব।

প্রথমার্ধে ম্যাচের ২৯তম মিনিটে স্ট্রাইকার সালেমের লক্ষ্যভেদে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ৫৮তম মিনিটে ফিলিস্তিনের হয়ে ব্যবধান বাড়ান মিডফিল্ডার খারুব।

এ ম্যাচে ফিলিস্তিন কতটা ভালো ফুটবল খেলেছে, তা নিয়ে তর্ক হতে পারে। তবে একটি বিষয়ে কারও দ্বিমত থাকার কথা নয়, জামাল ভূঁইয়াদের বাজে পারফরম্যান্সের পূর্ণ সুবিধা আদায় করে নিয়েছে তারা।

ফিলিস্তিনের কাছে হেরে যাওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপ পর্বের দ্বিতীয় ও শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য পরিণত হয়েছে বাঁচা-মরার লড়াইয়ে। আগামী ১৯ জানুয়ারি একই ভেন্যুতে বিকাল ৫টায় লঙ্কানদের মোকাবিলা করবেন জামালরা।

বঙ্গবন্ধু গোল্ডকাপের আগের আসরে ২০১৮ সালে এই ফিলিস্তিনের কাছে হেরেই সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল বাংলাদেশ। সে ম্যাচেও লাল-সবুজের প্রতিনিধিরা হেরেছিল ২-০ গোলে।


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন