সর্বশেষ
শুক্রবার ২৭শে চৈত্র ১৪২৬ | ১০ এপ্রিল ২০২০

সংক্ষিপ্ত ফরম্যাটে বাংলাদেশ ভয়ঙ্কর: মিসবাহ

বৃহস্পতিবার, জানুয়ারী ১৬, ২০২০

65d218a2d96ef087789da7adfb11b4db.jpg
বিডিলাইভ ডেস্ক :

অবশেষে পাকিস্তান যেতে রাজি হয়েছে বাংলাদেশ। পাকিস্তানের এতদিন বাংলাদেশকে নেওয়ার তাড়না থাকলেও এবার তোড়জোড় বাংলাদেশের বিপক্ষে খেলা নিয়ে। আর তাইতো দলটিকে নিয়ে সাবধান থাকার প্রয়োজনীয়তা দেখছেন পাকিস্তানের কোচ ও নির্বাচক মিসবাহ।

মিসবাহ বলেন, সংক্ষিপ্ত ফরম্যাটে বাংলাদেশ ভয়ঙ্কর দল। সম্প্রতি তারা অনেক ক্রিকেট খেলেছে। এরপরই পাকিস্তানে খেলতে আসছে। এই ফরম্যাটে অনেক হাড্ডাহাড্ডি লড়াই হয়। বাংলাদেশের ক্রিকেটাররা এখন খেলছেন বিপিএলে। এই টুর্নামেন্ট শেষে আগামী ২৪ থেকে ২৭ জানুয়ারি পাকিস্তানে খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশের বিপক্ষে এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে আটটিতে জিতেছে পাকিস্তান, হেরেছে দুটি। সেই দুটি পরাজয় শেষ তিন ম্যাচে।২০১৬ সালে তাদের কাছে হেরেই এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছিল পাকিস্তান। সেই ব্যর্থতার পর অবশ্য সেবছরেই টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে হারিয়েছিল তারা। জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে বাবর আজমদের কাছ থেকে সেরাটা চাইলেন মিসবাহ।মিসবাহ বলেন, আপনাকে সেরাটা দিয়ে খেলতে হবে। বাংলাদেশ যে কোনো দলকে হারানোর ক্ষমতা রাখে। আমরা এটা জানি। আমাদের জিততে হলে সেরা খেলাটা খেলতে হবে।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন