সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৫ই ফাল্গুন ১৪২৬ | ২৭ ফেব্রুয়ারি ২০২০

এবার সিনেমায় ওয়ারফেজের গান

শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০

w.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রথমবারের মতো সিনেমায় গান করতে যাচ্ছে ব্যান্ডদল ওয়ারফেজ। তরুণ নির্মাতা সৌরভ কণ্ডুর ‘গিরগিটি’র টাইটেল গান করছে বাংলাদেশের হার্ড রক ব্যান্ড ওয়ারফেজ।

সম্প্রতি সিনেমাটির সঙ্গে ওয়ারফেজ চুক্তিবদ্ধ হয়েছে জানিয়ে সৌরভ বলেন, ছবির টাইটেল গানটির জন্য যেরকম দরকার ছিলো, আমার কাছে মনে হয়েছে ‘ওয়ারফেজ’ ই পারফেক্ট। এরই মধ্যে গানটি নিয়ে তারা কাজ শুরু করেছে।

সৌরভ কুণ্ডু বলেন, আমি খুব আনন্দিত, কারণ আমার প্রথম সিনেমাতেই বাংলাদেশের তুমুল জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজকে পাচ্ছি। তাদের গান আমার সিনেমাকে দর্শকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলবে বলে আমার বিশ্বাস। ওয়ারফেজের টিপু ভাইকে আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।

ওয়ারফেজের ব্যান্ডের শেখ মনিরুল ইসলাম টিপু বলেন, অনেকদিন ধরেই আমরা সিনেমায় আসতে চেয়েছিলাম। কিন্তু এতদিন ব্যাটে-বলে মিলছিল না। তবে ‘গিরগিটি’র গল্পটা খুব ভালো লেগেছে। তাই প্রথমবার আমরা সিনেমায় গান করছি।

‘গিরগিটি’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। এতে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। আগামী ২০ জানুয়ারি থেকে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন