সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

বিএনপি সবসময় নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করে: শিক্ষামন্ত্রী

শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০

Untitled-1-564.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিএনপি সবসময় নির্বাচনকে বির্তকিত করতে নির্বাচনে অংশ নেয় বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি সবসময়ই নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করে। কারণ, তারা জানে তারা জনবিচ্ছিন্ন এবং জনধিকৃত একটি দল।

'আমরা দেখেছি- যেসব নির্বাচনে তারা জয়ী হয় সেসব নির্বাচনেও কিন্তু তারা একেবারে জয়লাভের আগ মুহূর্ত পর্যন্ত নির্বাচনগুলোকে কারচুপিপূর্ণ এবং খারাপ নির্বাচন হিসেবে চিহ্নিত করে। ভীষনভাবে সেগুলো নিয়ে তারা প্রতিবাদ জানায়। কিন্তু তারপর যখন নির্বাচিত হয়ে যায় তখন সেটি ভালো নির্বাচন হয়ে যায়'- বলেন শিক্ষামন্ত্রী।

তিনি বলেন, বিএনপি-জামায়াত চক্র দেশকে বারবার ধ্বংস করার জন্য কাজ করেছে। আজকেও তারা চায় না বাংলাদেশ এগিয়ে যাক। এবার তারা ঢাকা সিটি নির্বাচনে এসেছে এখানেও তারা বলছে, নির্বাচন যে সুষ্ঠু হচ্ছে না সেটি প্রমাণের জন্য তারা নির্বাচনে এসেছে। এটি নিশ্চয় ভোটাররা তাদের বিবেচনায় নেবেন। কারা জনগণকে সেবা করার জন্য নির্বাচনে আসছে আর কারা নির্বাচনকে বিতর্কিত করে নিজেদের অপরাজনৈতিক ফায়দা লুটার জন্য আসছেন।

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে দীপু মনি বলেন, দুর্গম চরাঞ্চলে ৪০ ভাগের উপর ভোট পড়েছে। সাধারণ মানুষ ভোট কেন্দ্র এসে উৎসাহ নিয়ে ভোট দিয়েছে। অথচ বিএনপি ইভিএম নিয়েও বিতর্ক করতে চায়।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন