সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

স্টার সিনেপ্লেক্সে একটি টিকেটে আরেকটি ফ্রি

শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০

ss.jpg
বিডিলাইভ ডেস্ক :

স্টার সিনেপ্লেক্স সিনেমাপ্রেমী দর্শকদের জন্য ৫ দিনের জন্য বিশেষ অফার দিচ্ছে । আকর্ষণীয় এই অফারে থাকছে,একটি টিকেট কিনলে আরেকটি টিকেট ফ্রি । স্টার সিনেপ্লেক্সের সকল টিকেট কাউন্টার থেকে দর্শকরা এই অফারটি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ ।

মেসবাহউদ্দিন আহমেদ বলেন, স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ- সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকরা যেন নিজেদের কাঙ্খিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সেজন্যই এমন অফার ।

তিনি আরো বলেন, দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ । পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স । তাই দর্শকদের জন্য এ ধরণের অফার দিতে পেরে আমরা আনন্দিত । আগামীতেও এরকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের ।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় চলমান সব সিনেমার জন্য এই অফার প্রযোজ্য থাকবে । অফারটি শুধুমাত্র রবিবার (১৯ জানুয়ারি) থেকে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) পর্যন্ত ।

 


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন