সর্বশেষ
শনিবার ১০ই ফাল্গুন ১৪২৬ | ২২ ফেব্রুয়ারি ২০২০

এন্ড্রু কিশোরের কেমোথেরাপি শুরু, অবস্থার উন্নতি

শনিবার, জানুয়ারী ১৮, ২০২০

an.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ শনিবার (১৮ জানুয়ারি) থেকে আবারও কেমোথেরাপি দেওয়া শুরু হয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে । বিষয়টি নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোরের স্নেহভাজন কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস ।

মোমিন বিশ্বাস বলেন, ‘চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি সাইকেলে ২৪টি কেমোথেরাপি দিতে হবে । ইতোমধ্যে তার ১৭টি কেমো সম্পন্ন হয়েছে। এবার শুরু হলো ১৮তম কেমোথেরাপিটি । এটা শেষ হলে আর এখনো ৬টি কেমো দেওয়া বাকি। আশা করা হচ্ছে চিকিৎসা শেষে সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবেন দাদা । তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।’

তিনি আরও জানান, চিকিৎসকরা আমাদের জানিয়েছিলেন ফেব্রুয়ারি মাসের শেষের দিকে সবগুলো কেমোথেরাপি দেয়া শেষ হবে । এরপরই তিনি দেশে ফিরতে পারবেন । কিন্তু গত একমাস তার শরীরের নানা জটিলতার কারণে কেমো বন্ধ রাখা হয় । জরুরিভিত্তিতে কয়েক ব্যাগ রক্তও দিতে হয়েছে তাকে । এই সমস্যাগুলো দূর করে আবারো শুরু হলো কেমোথেরাপি ।

উল্লেখ্য, জনপ্রিয় সংগীতি শিল্পী এন্ড্রু কিশোর ক্যান্সার সন্দেহে ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান । সেখানে বায়োপসি রিপোর্সে তার ক্যান্সার ধরা পড়ে । পরে কেমোথেরাপি দেয়া শুরু হয় ।


ঢাকা, শনিবার, জানুয়ারী ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন