সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

হেরে গেল চেলসি

রবিবার, জানুয়ারী ১৯, ২০২০

Capture.png
বিডিলাইভ ডেস্ক :

সময়টা ভালো কাটছে না তারকায় ‌ঠাসা দল চেলসির। ইংলিশ প্রিমিয়ার লিগেও আরো এক হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে।

প্রতিপক্ষের মাঠে শনিবারের ম্যাচে ১-০ গোলে হেরেছে তারা। নতুন বছরে লিগে তিন ম্যাচ খেলে মাত্র একটিতে জিতেছে তারা। বাকি দুটিতে একটি করে হার ও ড্র।

অধিকাংশ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে চেলসি। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি তারা। উল্টো যোগ করা সময়ের চতুর্থ মিনিটে গোল হজম করে দলটি। ম্যাচের ৩৩তম মিনিটে সেরা সুযোগটি পায় চেলসি। তবে উইলিয়ানের ক্রসে ট্যামি আব্রাহামের ফ্লিকে বল ক্রসবারে লেগে ফিরে। দ্বিতীয়ার্ধে এই ইংলিশ ফরোয়ার্ডের আরেকটি প্রচেষ্টা লক্ষ্যভ্রষ্ট হয়।

শেষ বাঁশি বাজার খানিক আগে চেলসিকে স্তব্ধ করে দেয় স্বাগতিকরা। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে আলতো করে মাথা ছুঁইয়ে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার ইসাক হেইডেন। ২৩ ম্যাচে ১২ জয় ও তিন ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ‘ব্লুজ’ নামে পরিচিত দলটি।

দুই ম্যাচ কম খেলা লিভারপুল ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ঘরের মাঠে ২-২ ড্র করা ম্যানচেস্টার সিটি ২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে। ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লেস্টার সিটি। 


ঢাকা, রবিবার, জানুয়ারী ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন