সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই ফাল্গুন ১৪২৬ | ২০ ফেব্রুয়ারি ২০২০

আরব ধনকুবেরের সঙ্গে সম্পর্কচ্ছেদ রিয়ান্নার

রবিবার, জানুয়ারী ১৯, ২০২০

10.jpg
বিডিলাইভ ডেস্ক :

গ্র্যামিজয়ী জনপ্রিয় মার্কিন পপ তারকা রিয়ান্না ও সৌদি আরবের এক ধনকুবেরের সম্পর্ক ভেঙে গিয়েছে। হাসান জামিল নামের ওই ধনকুবেরের সঙ্গে প্রায় তিন বছর ধরে প্রেম করছিলেন রিয়ান্না। খবর আরব নিউজের।

এক প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানায়, ২০১৭ সালের জুন মাসে রিয়ান্নার প্রেমে পড়েন জামিল। এরপর তাদের একসঙ্গে নানা জায়গায় দেখা গেছে। শুরুতে প্রেমের বিষয়টি অস্বীকার করলেও পরে পাপারাজ্জিদের দেয়া প্রমাণে বেরিয়ে আসে তাদের প্রেমকাহিনী।

এরপর ২০১৯ সালের অক্টোবরে সৌদি ধনকুবের জামিল জানান, রিয়ান্নার বিষয়ে তিনি খুবই আন্তরিক ও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। আর এই প্রেমের পরিণতি দিতে চান উভয়ে। খুব শিগগিরই দ্রুত একটা সিদ্ধান্ত নেবেন এ প্রেমযুগল। একই সময়ে রিয়ান্না একটি সাক্ষাৎকারে স্বীকার করেন, আরবীয় পুরুষ ধনকুবের হাসান জামিলের প্রেমে পড়েছেন তিনি।

জামিলের প্রেমে কেন পড়লেন প্রশ্নে সাক্ষাৎকারে রিয়ান্ন বলেন, ‘জামিল খুবই গম্ভীর ও শান্ত ধরনের। আর আমি খুব মজা করতে পছন্দ করি। অনেকটা বন্য প্রকৃতিরও। হয়ত দুজনের এই বিপরীত চরিত্র আমাদের কাছে টেনে এনেছে।’ এ সময় বিয়ে কবে করছেন বলি তাকে জিজ্ঞেস করেন সাংবাদিকরা। এ সময় হেসে দিয়ে ‘উই ফাউন্ড লাভ’খ্যাত এই মার্কিন তারকা বলেন, ‘কেবল সৃষ্টিকর্তাই জানেন নারীর মন। আমরা পরিকল্পনা করি। আর ওপর থেকে তিনি দেখে মুচকি হাসেন।’

তিনি যোগ করেন, আমি মা হতে চাই। তার জন্য বিষয়টি বিয়ের দিকেই গড়াবে। তাই নয় কি? সেই সাক্ষাৎকারের পরই বিশ্বজুড়ে রিয়ান্নাভক্তরা ভেবেই নিয়েছিলেন, শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা।

কিন্তু ভক্তদের অবাক করে দিয়ে দুই মাস পার না হতেই জানা গেল সম্পর্কের ইতি টেনেছেন তারা।

রিয়ান্নার পুরো নাম রবেইন রিয়ান্না ফেন্টি। তিনি একজন বার্বাডিয়ান গায়িকা, গীতিকার এবং অভিনেত্রী। তার জন্ম বার্বাডোসে হলেও ব্রিজটাউনে বেড়ে ওঠেছেন তিনি।


ঢাকা, রবিবার, জানুয়ারী ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন