সর্বশেষ
শনিবার ১১ই আশ্বিন ১৪২৭ | ২৬ সেপ্টেম্বর ২০২০

মালয়েশিয়ায় সানি-মৌসুমী

বুধবার, জানুয়ারী ২২, ২০২০

photo-1532425720.jpg
বিডিলাইভ রিপোর্ট :

মালয়েশিয়ায় পাড়ি জমালেন ঢাকাই ছবির জনপ্রিয় জুটি ও দম্পতি ওমর সানি-মৌসুমী। একটি মসলার বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন মৌসুমী। পাশাপাশি মালয়েশিয়ায় প্রবাসী বাঙালিদের একটি উৎসবেও অংশ নেবেন এই অভিনেত্রী।

মৌসুমী বলেন, ‘গত ১৬ জানুয়ারি মালয়েশিয়া এসেছি। আমার সাথে সানি এসে যোগ দিয়েছে ২০ জানুয়ারি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করছি। এরপর একটা উৎসব আছে। সবকিছু ঠিক থাকলে ২২ তারিখ দেশে ফিরবো। তবে ভালো লাগছে এবার সঙ্গে আমার পরিবারের সদস্যরাও আছে।’

মৌসুমী জানান, চলতি মাসেই শেষের দিকে শুটিং শুরু হবে তার অভিনীত নতুন ছবি ‘অর্জন ৭১’। মহান মুক্তিযুদ্ধে পুলিশের আত্মত্যাগ নিয়ে নির্মিত হচ্ছে ‘অর্জন ৭১’ চলচ্চিত্রটি। মির্জা সাখাওয়াৎ হোসেন ভাই পরিচালনা করেছেন। ছবিতে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা হচ্ছে। সেজন্য তথ্য সংগ্রহ করতে সময় লাগছে। থেমে থেকে শুটিং করতে হচ্ছে। তবে চলতি মাসেই শুটিং হতে পারে।

এছাড়া নতুন করে বেশকিছু ছবিতে আলাপ চলছে। শিগগিরই হয়তো সেগুলোর ঘোষণা আসবে, জানান মৌসুমী। তিনি বলেন, ‘এখন অনেক কাজের প্রস্তাবই আসে। তবে সেসবে চরিত্রের গুরুত্ব খুঁজে পাই না। সেজন্য করা হয় না। ভালো গল্প ও চরিত্র চাই।


ঢাকা, বুধবার, জানুয়ারী ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৬৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন