সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

নেইমারকে নিয়ে তৈরি হচ্ছে টিভি সিরিজ

বুধবার, জানুয়ারী ২২, ২০২০

nei.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বখ্যাত ভিডিও নির্মাণকারী ও প্রচারকারী প্রতিষ্ঠান নেটফ্লিক্স এবার বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারের বৈচিত্র্যময় জীবন ও ক্যারিয়ার নিয়ে তৈরি করছে টিভি সিরিজ। এর মধ্যেই নেইমারের বৈচিত্র্যময় জীবন ও ক্যারিয়ার নিয়ে সিরিজের শুটিং শুরু হয়েছে বলে খবর বেরিয়েছে। পিএসজির অনুশীলন কেন্দ্রে অবাধে ঘুরছে নেটফ্লিক্সের ক্যামেরা। নেইমারের প্রতি মুহূর্তের চলাফেরা ধারণ করা হচ্ছে ক্যামেরায়।

এমন টিভি সিরিজ তৈরির খবর আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি নেটফ্লিক্স বা পিএসজির কেউ। তবে ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়েন নিশ্চিত করেছে এটা। কবে নাগাদ এই  টিভি সিরিজ প্রচারিত হবে এ নিয়ে অবশ্য কিছু জানায়নি তারা।

অভিনেতা হিসেবে নেইমারের ক্যামেরার সামনে আসার অভিজ্ঞতা এই প্রথম নয়। স্প্যানিশ নেটফ্লিক্স সিরিজ ‘মানি হেইস্ট’ (লা কাসা দে পাপেল) এর ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন নেইমার। তৃতীয় সিজনের ৬ এবং ৮ নম্বর পর্বে যথাক্রমে ৩ মিনিট ৪৩ সেকেন্ড ও ১ মিনিট ৫৯ সেকেন্ড অভিনয় করেছিলেন তিনি। চরিত্রটির নাম ছিল ‘জন’, যে এক সন্ন্যাসী। একটি অপরাধী দলের ব্যাংক অব স্পেন লুট করা নিয়ে এগিয়েছে সিরিজের গল্প। আর এ অপরাধী দলের নতুন সদস্য হিসেবে অভিনয় করেছেন নেইমার।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তি পাওয়া ভিন ডিজেলের ‘ট্রিপল এক্স: রিঅ্যাক্টিভেটেড’ সিনেমায়ও অভিনয় করেছেন নেইমার।


ঢাকা, বুধবার, জানুয়ারী ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন