সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

অমৃতার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সাইফ

বুধবার, জানুয়ারী ২২, ২০২০

saif-ali-khan-194249.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিয়ের ১৩ বছর পর ২০০৪ সালে অমৃতা সিংহ ও সাইফ আলি খানের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। এতদিন পর বিচ্ছেদ নিয়ে কথা বললেন সাইফ। সাইফ এও জানিয়েছেন, এ বিবাহবিচ্ছেদে তাদের সন্তানদের জীবনে অনেক প্রভাব পড়েছে।

অভিনেতা সাইফ বলেন, এটি বিশ্বের সবচেয়ে খারাপ বিষয়। সেই দিনগুলির অভিজ্ঞতা, আজও আমার জীবনে কাঁটার মতো বিঁধে আছে। এই দিনগুলির কথা আমি জীবনে হয়তো কোনও দিন ভুলতে পারবো না। এমন কিছু ঘটনা আমার জীবনে ঘটে গেছে যা কোনও দিন আমাকে শান্তি দেবে না। সেই সময় আমার বয়স ছিল মাত্র ২০ বছর। এখন আমার জীবনে অনেক পরিবর্তন এসেছে। বাচ্চারা সব সময়ই চায়, তাদের বাবা-মা একসাথে থাকুক, কিন্তু যদি তারা দুই মেরুর বাসিন্দা হয় তাহলে তা কীভাবে সম্ভব। সেই কারণেই আজকাল মানুষ আধুনিক সম্পর্কের দিকে ঝুঁকছে।

সাইফ জানান, কোনও শিশুকেই তার পরিবার এবং স্বাচ্ছন্দ্য জীবন-যাপন থেকে আলাদা করা উচিত না। তাতে শিশু মনে কুপ্রভাব পড়ে। তবে অনেক সময় পরিস্থিতি এমন হয় যার জন্য বাবা-মা কিছুতেই নিজেদের মধ্যে মিলে মিশে থাকতে পারে না, কিন্তু যাই হোক না কেনও সন্তানদের স্বাচ্ছন্দ্যে কোনও প্রভাব পড়া উচিত না।

১৯৯১ সালে সাইফের আলী খানের সঙ্গে অমৃতার বিয়ে হয়। পাঁচবছর পর তাদের প্রথম সন্তান সারার জন্ম হয়। ২০০১-এ আসে সাইফ-অমৃতার দ্বিতীয় সন্তান ইব্রাহিম। বিয়ের প্রায় ১৩ বছর পর ২০০৪ সালে হঠাৎই বিচ্ছেদ হয়ে যায় ওই জুটির। এরপর অভিনেত্রী করিনা কাপুরকে বিয়ে করেন সাইফ।


ঢাকা, বুধবার, জানুয়ারী ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন