সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

শেষপ্রান্তে ‘বীর’-এর কাজ, মুক্তি ফেব্রুয়ারিতে

বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০

91-6.png
বিডিলাইভ রিপোর্ট :

শাকিব খানের নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের তৃতীয় ছবি ‘বীর’। কাজী হায়াৎ পরিচালক ছবিটির। এই ছবির মাধ্যমে কাজী হায়াতের ক্যারিয়ারের নির্মিত অর্ধশত ছবির কোটা পুরণ হলো।

শাকিব খান ও বুবলী জুটির নতুন এ ছবিটি সেন্সরে যাচ্ছে আগামী সপ্তাহে। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব নিজেই। তিনি জানান, বীরের এডিটিংয়ের কাজ চলছে। আগামী সপ্তাহেই সেন্সরের জন্য জমা দেয়া হবে।

শাকিব আরো জানান, ‘বীর ছবিটি দেশাত্ববোধক ছবি। ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে। আপাতত ছবিটি সেন্সরে জমা দেয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে। সেন্সর হলেই মুক্তির চূড়ান্ত তারিখ জানানো হবে। তবে মুক্তি ফেব্রুয়ারিতেই পাবে।’ সম্প্রতি হাবিবের কোরিওগ্রাফিতে একটি রোমান্টিক গানের শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির ক্যামেরা ক্লোজড হয়েছে। ‘দর্শকরা আমাকে যে ধরনের লুকে দেখতে চান এই ছবিটিতে তেমন একটি লুকেই আমাকে খুঁজে পাবেন তারা। ছবিটির লুক ঠিকর রাখতে বেশ পরিশ্রম করতে হয়েছে। ছবিটি দেখার পরই দর্শকরা সেটা বুঝতে পারবেন।’

‘বীর’-এ ভিন্ন লুকে হাজির হচ্ছেন শাকিব খান। বিষয়টি ছবির ফার্স্ট লুক প্রকাশের পরই জানা গেছে। প্রথম লুকেই দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। শাকিব-বুবলি ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা সানু, কমল, কাবিলা প্রমুখ।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন