সর্বশেষ
মঙ্গলবার ১৭ই চৈত্র ১৪২৬ | ৩১ মার্চ ২০২০

শেষ ষোলোতে বার্সেলোনাও

বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০

Capture_1.PNG
বিডিলাইভ ডেস্ক :

গ্রিজম্যানের জোড়া গোলে কোপা দেল রের শেষ ষোলোতে উঠেছে বার্সেলোনাও। ইবিজার বিপক্ষে ২-১ গোলে জিতেছে সেতিয়েনের দল। এর আগে শেষ ষোলো নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ।

তবে শুরুতে গোল খেয়ে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল বার্সেলোনা। সমতায় ফেরানোর পর যোগ করা সময়ে আরেকটি গোল করে দলের জয় নিশ্চিত করে অতোয়ান গ্রিজম্যান।

লিওনেল মেসি, সের্হিও বুসকতেস ও জেরার্দ পিকে বিশ্রামে। চোটের কারণে আগে থেকেই বাইরে উসমান দেম্বেলে ও লুইস সুয়ারেজ। সেই সঙ্গে জর্দি আলবা ও প্রথম পছন্দের গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে বেঞ্চে রেখে একাদশ সাজান বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের অনুপস্থিতিতে বল দখলে আধিপত্য করলেও আক্রমণভাগে ধুঁকতে দেখা যায় দলটিকে। নবম মিনিটে গোলও খেয়ে বসে তারা। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় নিচু শটে ইবিজাকে এগিয়ে নেন ইয়োসেপ মার্তিন।

৭২তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সেলোনা। ফ্রেংকি ডি ইয়ংয়ের পাস ডি-বক্সে পেয়ে ঠিকানা খুঁজে নেন গ্রিজম্যান। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে জয়সূচক গোলটি করেন গ্রিজম্যান। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি ফরোয়ার্ড।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন