সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৫ই ফাল্গুন ১৪২৬ | ২৭ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুলিও সিজারের শ্রদ্ধা

বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০

image-83980-1579762029.jpg
বিডিলাইভ ডেস্ক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ব্রাজিলের কিংবদন্তি গোলরক্ষক জুলিও সিজার। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে তিনি শ্রদ্ধা নিবেদন করেন।

প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে জুলিও সিজার ধানমন্ডি ৩২ এর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ঘুরে দেখেন। এসময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর দৌহিত্র রেদোয়ান মুজিব সিদ্দিক ববি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। জাদুঘর পরিদর্শন শেষে জুলিও সিজার প্রদর্শন বইতে সই করেন।বাফুফের আমন্ত্রণে সাড়া দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকায় এসেছেন ইন্টার মিলানের সাবেক এই তারকা।

বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন শেষে জুলিও সিজার গণমাধ্যমকে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মহান নেতা। আমি এখানে এসে নিজেকে ধন্য মনে করছি। বঙ্গবন্ধু ফুটবল ভালোবাসতেন এটা জেনে আমি আনন্দিত। ধানমন্ডির ৩২ নম্বরের এই বাড়িটির অনেক বেদনাদায়ক ইতিহাস রয়েছে। আমি এই বাড়ির বেদনাদায়ক ইতিহাস শুনে আবেগাপ্লুত হয়ে পড়েছি।ব্রাজিলের সাবেক এই ফুটবলার সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে অবস্থান করছেন।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন