সর্বশেষ
মঙ্গলবার ১৪ই আশ্বিন ১৪২৭ | ২৯ সেপ্টেম্বর ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, জানুয়ারী ২৪, ২০২০

12.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৪ জানুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয় করতে পারবেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। আজ আপনার কোনও আশা পূরণ হতে পারে। ব্যবসায় আজ ভাল সুযোগ নষ্ট হওয়া থেকে সাবধান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কাজের জায়গায় সুনাম নষ্ট হতে পারে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হওায়ায় আনন্দ। মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত ঘটতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
আজ নতুন কোনও ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ পুরনো দিনের কোনও আশা ভেঙে যেতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। পুরনো পাওনা আদায় নিয়ে সমস্যা। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। পরিশ্রমের জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। আজ নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মানসিক যন্ত্রণা থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ থেকে সাবধান থাকুন। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দাম্পত্য কলহ থেকে সাবধান থাকুন। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
নিজের বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছ। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় আত্মীয়ের চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সমাজের কাজে বেশি না যাওয়াই ভাল, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন। বিপদ থেকে একটু দূরে থাকুন। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পরও পদোন্নতির খবর পাবেন না। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন