সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধুর নাম কেউ কখনও মুছে ফেলতে পারবে না : প্রধানমন্ত্রী

শুক্রবার, জানুয়ারী ২৪, ২০২০

sek.jpg
বিডিলাইভ ডেস্ক :

মানুষের ভাগ্য পরিবর্তন করাটাই সরকারের মূল লক্ষ্য বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, আমরা এ লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি। মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ কাজ করে যাবে।

শুক্রবার বিকেলে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়াস্থ বাসভবনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর নাম কেউ কখনো মুছে ফেলতে পারবে না উল্লেখ করে শেখ হাসিনা বলেন, জাতির পিতার জন্ম শতবার্ষিকীকে কেন্দ্র করে দেশের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

শেখ হাসিনা বলেন, আমরা আজকে যে প্রবৃদ্ধি অর্জন করেছি সে অর্জনের সুফল একেবারে তৃণমূল পর্যায়ের গ্রামের মানুষ যেন পায় সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে চলতে হবে। এই বাংলাদেশকে আমরা জাতির পিতার ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি। আমাদের সব অর্জনের সুফল তৃণমূল মানুষ যেন পায়, গ্রামের মানুষ যেন পায়, সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন