সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৫ই ফাল্গুন ১৪২৬ | ২৭ ফেব্রুয়ারি ২০২০

বিজ্ঞাপনে ক্যাটরিনার বিয়ে দিলেন অমিতাভ ও জয়া

শুক্রবার, জানুয়ারী ২৪, ২০২০

kat.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিয়ের মণ্ডপে ক্যাটরিনা কাইফ। সেখানে হাজির ছিলেন বলিউডের সবচেয়ে ওজনদার দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। ছিলেন দক্ষিণ ভারতের তিন সুপারস্টার নাগার্জুনা, প্রভু গণেশন ও শিবা রাজকুমার।

এনডিটিভি জানায়, সব দেখে অনুরাগীরা যেমন চমকেছেন, অবাক হয়েছেন বিগ বিও। উল্লসিত হয়ে জানিয়েছেন, এক বিয়ের মণ্ডপে তিন সুপারস্টার! ভালো লাগছে তাদের সঙ্গে পেয়ে।

এই বিয়ে বাস্তব নয়, বিজ্ঞাপনের বিয়ে। একটি জুয়েলার্সের নকল বিয়ের আসরে পাত্রী এই অভিনেত্রী। সেই বিয়ে উপলক্ষে এসেছেন সবাই। যদিও অমিতাভ ভীষণ খুশি সবার সঙ্গে এই বিজ্ঞাপনে অংশ নিতে পেরে।

বিগ বি লিখেছেন: “তিন সুপারস্টার নাগার্জুন, ড. রাজকুমার, শিবাজি গণেশনের ছেলে নাগেশ্বর, শিব, প্রভুর সঙ্গে আমরাও। ভালো লাগছে। দুই প্রজন্মকে বেঁধে ইতিহাস তৈরি করল এই বিজ্ঞাপন।”

বিজ্ঞাপনী বিয়ের আরও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিগ বি। সেই সব ছবি বলছে কনের সাজে ভীষণ সুন্দর দেখাচ্ছে ক্যাটরিনাকে।

অমিতাভ নিজের ব্লগে লেখেন, “আমরা সম্মানিত তিন সুপারস্টারের ছেলের সঙ্গে কাজ করতে পেরে। শিবাজি গণেশন, ডা. রাজ কুমারের রিমেকে আমি কাজ করেছি। নাগার্জুন আমাকে নাগেশ্বরের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আজ তিন কিংবদন্তির ছেলেদের সঙ্গে কাজ করলাম। এভাবেই কাজের মাধ্যমে পরস্পরের সঙ্গে বাঁধা থাকি আমরা।”


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৫৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন