সর্বশেষ
শুক্রবার ১৭ই আশ্বিন ১৪২৭ | ০২ অক্টোবর ২০২০

দুই ম্যাচেই বোঝা গেছে তারা কেন ১ নম্বর: ডোমিঙ্গো

রবিবার, জানুয়ারী ২৬, ২০২০

1572671921.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতেও পাকিস্তানের কাছে স্রেফ উড়ে গেছে বাংলাদেশ। ২০ ওভারে কেবল ১৩৫ রান তুলে ম্যাচ হেরেছে ৯ উইকেটে।ম্যাচের পর সংবাদ সম্মেলনে ডমিঙ্গো হতাশার সুরে বললেন, দুই দলের ব্যবধান স্পষ্ট হয়েছে এই দুই ম্যাচেই। এতেই বোঝা যায়, তারা কেন ১ নম্বর দল, আমরা কেন ৯ নম্বর। এই মুহূর্তে দুই দলের অভিজ্ঞতা ও স্কিলে পার্থক্য বিশাল। ওদেরকে ধরতে হলে আমাদের অনেক পথ পাড়ি দিতে হবে।

এই কোচ আরো বলেন, দিনটি ছিল হতাশার। প্রথম ম্যাচে ওদেরকে আরও বেশি চ্যালেঞ্জ জানাতে পেরেছিলাম আমরা। উইকেট খুব সহজ নয় (ব্যাটিংয়ের জন্য), এখানে গড় স্কোর ১৫৫ রানের মতো। প্রথম ম্যাচে আমাদের ১৫ রানের মতো ঘাটতি ছিল, আজকে ২৫ রান।বাংলাদেশ কোচের মতে, পাকিস্তানের দারুণ বোলিং আক্রমণ খেলে বাংলাদেশের অনভিজ্ঞ ব্যাটিং লাইন আপ শিখেছে অনেক।

পাকিস্তান সবসময়ই দারুণ সব ফাস্ট বোলার পেয়েছে, বিশেষ করে এই সংস্করণে। তারা নতুন বলে ভালো, দারুণ ইয়র্কার দেয়, রিভার্স সুইং করাতে পারে। আমাদের কাজটি তাই কঠিন ছিল। আমাদের ব্যাটিং লাইনআপে নাঈম কেবল পঞ্চম টি-টোয়েন্টি খেলছে, আফিফ ৯-১০টি ম্যাচ খেলেছে। মেহেদি আজকে তিনে খেলেছে তার দ্বিতীয় টি-টোয়েন্টিতে।“এই ব্যাটিং লাইনআপ তাই বেশ অনভিজ্ঞ। তবে আশা করি সামনে ওরা ভালো করবে। কঠিন উইকেটে দারুণ এক বোলিং আক্রমণ খেলেছে ওরা। আশা করি, ওরা শিখতে পেরেছে অনেক।”


ঢাকা, রবিবার, জানুয়ারী ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৩১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন