সর্বশেষ
বুধবার ১৫ই আশ্বিন ১৪২৭ | ৩০ সেপ্টেম্বর ২০২০

শেষবার বন্ডরূপে ড্যানিয়েল ক্রেগ

রবিবার, জানুয়ারী ২৬, ২০২০

84294139_2999100766788979_3560504291833675776_n.jpg
বিডিলাইভ রিপোর্ট :

জনপ্রিয় জেমস বন্ড সিরিজে অভিনয় করে আট থেকে আশি সকলের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন ড্যানিয়েল ক্রেগ। সকলের কাছে জেমস বন্ড এবং তিনি যেন ক্রমেই সমার্থক হয়ে উঠেছিলেন। আবারো তিনি ফিরতে চলেছেন চেনা বন্ডরূপে শেষবারের জন্য।

যদিও বন্ড রূপে অনেকেই অভিনয় করেছিলেন। কিন্তু তার জনপ্রিয়তার কাছাকাছি পৌছতে পারেননি কেউই। যদিও পিয়ার্স ব্রসনান নিজের মত করে এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন। কিন্তু তারপরেও অধিকাংশ যুবতী নারীর কাছে বণ্ড মানেই ছিল ক্রেগ। তীক্ষ্ণ নীল চোখ তার সঙ্গে ভয়ঙ্কর আবেদন। সব মিলিয়ে পর্দাতে জেমস বন্ড রুপী ড্যানিয়েল ক্রেগ এলে চেয়ার ছেড়ে ওঠার কথা ভাবতে পারতেন না কেউই।

২০০৬ সাল থেকে বন্ড রূপী ক্রেগ পর্দাতে তার যাত্রা শুরু করেছিলেন। ছবির নাম ছিল ক্যাসিনো রয়্যাল। শুরুতেই দেখিয়ে দিয়েছিলেন তার অভিনয় প্রতিভা। তারপরে ধীরে ধীরে ২০০৮, ২০১২ এবং ২০১৫ সালে পর্দাতে এসেছিলেন তিনি। শেষবার এসেছিলেন স্পেক্ট্রা ছবি নিয়ে। যতবারই পর্দাতে এসেছেন জয় করেছেন দর্শকদের মন। নো টাইম টু ডাই ছবিটি নিয়ে তিনি আবারও পর্দাতে আসতে চলেছেন। যা জেমস বন্ড সিরিজে তার অন্তিম ছবি। পাশাপাশি গুজব ছড়াতে শুরু করেছেন এবার কে হবেন বন্ড। কে উত্তরসূরির জুতোতে পা রাখবেন।এই সিরিজ টি পরিচালনার দায়িত্বে রয়েছেন ক্যারি জজী ফূকূণাগা। আগামী ৮ এপ্রিল রিলিজ হতে চলেছে এই ছবিটি। এতে ড্যানিয়েল ক্রেগের পাশাপাশি দেখা যাবে লি সিডোক্সকে।


ঢাকা, রবিবার, জানুয়ারী ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন