সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

টেকনাফে 'বন্দুকযুেদ্ধ' মাদক ব্যবসায়ী নিহত

শুক্রবার, জানুয়ারী ৩১, ২০২০

197.jpg
কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফে বাহারছড়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. আব্দুল নাসির (২৮) নামে এক রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন।আজ শুক্রবার ভোরে উপজেলার মনতলিয়া পুরানপাড়া মেরিন ড্রাইভ এলাকায় এ ঘটনা 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত মো. আব্দুল নাসির উখিয়ায় বালুখালি পূর্ব- বি রোহিঙ্গা শরণার্থী শিবিরের ৮ ব্লকের বাসিন্দা মোহাম্মদ জাকেরের ছেলে।র‌্যাবের ভাষ্যমতে, ঘটনাস্থল থেকে ৬৬ হাজার ৯১৫ পিস ইয়াবা বড়ি, দুইটি ওয়ান শুটার গান, পাঁচটি তাজা কার্তুজ, দুটি খালি কার্তুজের খোসা ও ৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এক ঘটনায় র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১৫) কক্সবাজারের সহকারী পরিচালক, সিপিসি-২ ক্যাম্পের ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. শাহ আলম।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ইয়াবার একটি বড় চালান পাচারের তথ্য পায় র‌্যাব। সেই সূত্র ধরে, টেকনাফ কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া মনতলিয়া পুরান পাড়া এলাকায় একটি অস্থায়ী তল্লাশি চৌকি বসানো হয়। রাতে ৪-৫ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে তিনজন সদস্য আহত হয়। পরে র‌্যাব ও নিজেদের আত্মরক্ষার জন্য গুলি ছোঁড়ে । এতে উভয় পক্ষের মধ্যে ৫-৬ মিনিট গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থল তল্লাশি করে ইয়াবা, অস্ত্র ও বুলেটসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা সদর হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন