সর্বশেষ
মঙ্গলবার ১৭ই চৈত্র ১৪২৬ | ৩১ মার্চ ২০২০

ভালোবাসেন ক্রিকেট, পছন্দ ক্রিকেটার

রবিবার, ফেব্রুয়ারী ২, ২০২০

mn.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ক্রিকেট নিয়েই তার বাড়তি উত্তেজনা, বাড়তি আগ্রহ আর ভালোলাগা। তাইতো একভাবে না একভাবে বাংলাদেশ দলের পাশেই থাকেন তিনি। সেটা হয়তো উপস্থাপনা দিয়ে, না হয় দর্শক হয়ে। কখনো আবার দ্বাদশ খেলোয়াড়ের মতো করে। ভালোবাসেন ক্রিকেট, পছন্দ ক্রিকেটার! 

বলছিলাম বাংলাদেশি মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী মারিয়া নূরের কথা। যদিও রেডিও জকি হিসেবে তার মিডিয়া জগতে অভিষেক হয়। এরপর টেলিভিশন উপস্থাপনার মাধ্যমে পান জনপ্রিয়তা। কাজ করেছেন একাধিক ক্রিকেট শো’তে।

লালমাটিয়া গার্লস স্কুল থেকে মাধ্যমিক আর ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ভর্তি হন শান্ত মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনে। সেখান থেকে ডিপ্লোমা করে পা বাড়ান বিনোদন জগতে।

২০০৯ সালে রেডিও জকি হিসেবে এবিসি রেডিও দিয়ে শুরু হয় মারিয়ার পেশাদার ক্যারিয়ার। এরপর টেলিভিশন উপস্থাপিকায় মন দেন। শুরুর দিকে জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’য় উপস্থাপনা করে সবার নজরে আসেন। উপস্থাপনার পাশাপাশি তিনি নিয়মিত বিজ্ঞাপন চিত্রেও অভিনয় করতেন।

ক্রিকেট ব্লাষ্ট, নিটোল টাটা আল্টিমেট ওয়ার্ল্ডকাপ, এখানেই ডটকম প্রেজেন্টস ক্রিকেট এক্সট্রা এবং ক্রিকেট থ্রি সিক্সটি ডিগ্রি-ক্রিকেট বিষয়ক এমন বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপিকার দায়িত্ব পালন করেছেন মারিয়া।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১২৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন