সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৬শে চৈত্র ১৪২৬ | ০৯ এপ্রিল ২০২০

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সোমবার, ফেব্রুয়ারী ৩, ২০২০

12.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বগুড়ায় সড়কে আলাদা দুটি দুর্ঘটনায় এক এইচএসসি পরীক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। সোমবার বিভিন্ন সময় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলার চৌকিরঘাট এবং শাজাহানপুর উপজেলার কামারপাড়া নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার মুরাদপুর গ্রামের খাইরুলের ছেলে মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮), দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪) এবং শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চাঙ্গুইর গ্রামের মামুন মিয়ার ছেলে রবিন। রবিন একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

জানা গেছে, সকাল ১০টার দিকে হানজেলা ও রনি বাইকযোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনাগামী একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে তাদের বাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যান। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে পুলিশকে খবর দেয়। তবে দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, মোটরসাইকেল বেপরোয়া গতিতে চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পাথরবোঝাই ট্রাকের নিচে ঢুকে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।

অন্য দুর্ঘটনাটি ঘটেছে শাজাহানপুর উপজেলার কামারপাড়া নামক স্থানে। সকাল সাড়ে সাতটার দিকের ওই দুর্ঘটনায় ট্রাকচাপায় রবিন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

জানা যায়, সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন রবিন। পথিমধ্যে কামারপাড়া গ্রামের রাস্তায় ইটভাটার মাটিবাহী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৬৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন