সর্বশেষ
বুধবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৭ মে ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, ফেব্রুয়ারী ৭, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৭ ফেব্রুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি মোটামুটি কাটবে তবে সাবধানতা অবলম্বন করলে এটি আরও ভালো হতে পারে। দুশ্চিন্তা না করে যা করতে ভালো লাগে সেটিই করুন। কথাবার্তার দ্বারা বিরক্তির বহিঃপ্রকাশ ঘটাতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আনন্দিত বোধ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ভাই বোনদের সঙ্গে ভালো বোঝাপড়া তৈরি হবে। পরিবারে মৈত্রী বজায় থাকবে।

মিথুন: (২২মে – ২১ জুন)
আজ আপনি অলস এবং দুর্বলবোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। দাম্পত্য নিয়ে কোন কারণে বিরক্তকর পরিস্থিতি তৈরি হতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কাজগুলি আশানুরূপ ফল না দেওয়ায় হতাশ হয়ে পড়তে পারেন। কর্মযোগে দুশ্চিন্তা গ্রাস করতে পারে। সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত থাকতে পারেন। আর্থিক যোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কর্মভাবে বাড়তি উদ্যম দেখা যাবে। অংশীদারি ব্যবসায়ে সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন। উদ্দীপিত করবে এমন কিছু সুখবর পাবেন। আর্থিক লাভের যোগ বিদ্যমান।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
যশ এবং স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীরা তাঁদের ব্যবসায় ক্রমোন্নতি লক্ষ্য করবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভগুলো থেকে আয় বাড়বে। ছাত্রদের জন্য দিনটি ভালো।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
স্বাস্থ্যের ক্ষতি। উচ্চরক্তচাপ বা মধুমেহ রোগে ভোগার সম্ভবনা। বেআইনি বা অনৈতিক ক্রিয়াকলাপে জড়িয়ে পড়তে পারেন। সঞ্চয়ের দিকে খেয়াল রাখতে হবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মেজাজ নিয়ন্ত্রণহীন। বিরক্তিকর দিন কাটতে পারে। দুশ্চিন্তা এবং কঠিন পরিস্থিতিগুলি সম্মুখে পড়তে পারেন। ব্যবসায়ের জন্য দিনটি মোটের উপর শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। সক্রিয় এবং সবল বোধ করবেন। মায়ের কাছ থেকে কোনও উপকার পেতে পারেন। আর্থিক লাভেরও যোগ রয়েছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ভালো ব্যবসা এবং আয়ের পাশাপাশি বন্ধুদের কাছ থেকে কিছু সুযোগসুবিধা পাওয়ারও সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ঊর্ধ্বতনরা যোগ্যব্যক্তি বলে মনে করতে পারেন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কর্মভাবে সমস্যা স্থিতিশীল মস্তিষ্ক কিছুটা চাপ সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য বাড়ির স্বাস্থ্যকর পরিবেশকে নষ্ট করে দেবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মানসিক স্থিতি ভালেই থাকবে। কাছের লোকজনদের সঙ্গে কোনও সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। আর্থিক লাভেরও যোগ আছে।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন