সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৯শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৩ ডিসেম্বর ২০২০

প্রিয়জনকে কি দেবেন, এখনো ভাবছেন

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১১, ২০২০

b1c0e4c6bf8ef80f81609e5bb063bb54.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভালোবাসার জন্য বিশেষ দিন, সেটা তো উপেক্ষা করা কঠিন। এই দিনে একজন তার প্রিয়জনকে দিতে চান বিশেষ কোনো উপহার, যেটা তাদের আরও কাছে আসতে, কাছে রাখতে সাহায্য করে।

আগেই ঠিক করে নিন কোন উপহারটি আপনি কিনতে চান। তাহলে ভ্যালেনটাইন’স ডে-র কেনাকাটা অনেক সহজ হয়ে যাবে।

মেয়েদের জন্য কিনতে পারেন:  
কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকলেট, গয়না, ব্যাগ, হাতঘড়ি, সুগন্ধি, গয়নার বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি ও বই।

ছেলেদের জন্য:
কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকলেট, মানিব্যাগ, সুগন্ধি, চাবির রিং, শেভিং কিটস, স্মার্ট ওয়াচ, বেল্ট, পোশাক, ফটোফ্রেম, কলম, কাফলিংক সেট, টাই, ব্যাগ আর বই। এক্ষেত্রে আপনার বাজেট অনুযায়ী কি ধরনের উপহার কিনতে পারেন এটাও জেনে নিন।

ধরুন আপনি ৫০০ টাকার উপহার কিনবেন। এই বাজেটেও প্রিয় মানুষটির জন্য কার্ড, ফুল, পুতুল, মগ, শোপিস, ফটোফ্রেম ও চকলেট হতে পারে সুন্দর উপহার। বাজেট ২০০০ টাকা হলে, পছন্দের পারফিউ, প্লেটেড গয়না অথবা ড্রেস দিতে পারেন। সঙ্গে ফুল, কার্ড, চকোলেট তো থাকবেই।

২ থেকে ৫ হাজার টাকা বাজেট: শাড়ি অথবা ড্রেস, ঘড়ি, হীরার নাকফুল আর হ্যান্ড ব্যাগও কেনা যায়। এক্ষেত্রে দেশি তাঁত, জামদানী শাড়ি বেছে নিতে পারেন। বাজেট যদি আরও বেশি হয় তবে মোবাইল ফোন সেট, নেটবুক এবং হীরার আংটি উপহার দিতে পারেন।

ভ্যালেনটাইন’স ডে-র উপহার দেওয়া-নেওয়া শুধু প্রেমিক প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয়। স্বামী-স্ত্রী, বাবা-মা, ভাই-বোন, সন্তান এবং প্রিয় বন্ধুকে উপহার দিতে পারেন। বিশেষ দিনের ছোট একটি উপহার মানুষের সর্ম্পক আরও বেশি মধুর করে তোলে।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৯৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন