সর্বশেষ
শুক্রবার ২৭শে চৈত্র ১৪২৬ | ১০ এপ্রিল ২০২০

দেশের মাটিতে ফিরলেন জুনিয়র টাইগাররা

বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০

wwww.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ফ্লাইট আধঘণ্টা বিলম্ব হওয়ার কথা থাকলেও আগের সময় বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫টা মিনিটেই আকবর আলীদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জানা যায়, অতরণের সময় বিমানটিকে ওয়াটার স্যালুট দেয়া হয়।

বিশ্ব চ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সহ বিসিবির উর্ধ্বতন কমকর্তাবৃন্দ। এসময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ক্রিকেটারদের বরণ করে নেয়ার পর বিমানবন্দরে তাদের সঙ্গে নিয়ে কেক কাটবেন বিসিবি সভাপতি। সেখানকার আয়োজন শেষ করেই ক্রিকেটারদের নিয়ে যাওয়া হবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সেখানেও তাদের জন্য আয়োজনের ব্যবস্থা রেখেছে বিসিবি। সেখানকার আয়োজন শেষ হলে যতদ্রুত সম্ভব ক্রিকেটারদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে বিসিবি।

গত ০৯ ফেব্রুয়ারি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো কোনো বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

প্রসঙ্গত, ১৯৯৮ সাল থেকে যুব বিশ্বকাপ ক্রিকেটে নিয়মিত অংশগ্রহণ করে আসছে বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে ঘরের মাঠে প্রথমবারের মতো সেমিফাইনালে উঠেছিলো মিরাজ-শান্তরা। তবে ২০২০ সালে চ্যাম্পিয়ন হয়ে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে আকবর বাহিনী।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন