সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

ম্যাক্সওয়েলকে পাচ্ছে না অস্ট্রেলিয়া

বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০

Capture.png
বিডিলাইভ ডেস্ক :

স্কোয়াডে জায়গা হলেও সীমিত ওভারের দুটি সিরিজ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তার পরিবর্তে স্কোয়াডে জায়গা পেয়েছেন অলরাউন্ডার ডার্চি শর্ট।

ম্যাক্সওয়েলের ইনজুরির অস্ত্রোপচার প্রয়োজন হবে। পাশাপাশি পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে ফিরে আসতে সময়ও লাগবে।অস্ট্রেলিয়া দলের নির্বাচক ট্রেভর হন্স বলেছেন, ‘সফরের দ্বারপ্রান্তে এসে গ্লেন ম্যাক্সওয়েলকে হারানোটা সত্যিই হতাশার আমাদের জন্য। আশা করব দ্রুত সে ইনজুরি থেকে সেরে উঠবে। বিরতির পর পরবর্তী টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে তাকে স্বাগত জানানোর অপেক্ষায় থাকব আমরা।

ম্যাক্সওয়েলের ইনজুরিতে ডার্চি শর্ট সুযোগ পেতে যাচ্ছে। আমাদের বিশ্বাস দক্ষিণ আফ্রিকায় শর্ট যে সুযোগ পাবে সেটা খুব ভালোভাবে কাজে লাগাবে। ম্যাক্সওয়েলের মতো ডার্চিও হার্ট হিটিং ব্যাটসম্যান। কিছু স্পিন বোলিংও করতে পারে। সে যে দলে একটি ইতিবাচক ভূমিকা রাখবে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।’

ইনজুরিতে পড়ার বিষয়ে ম্যাক্সওয়েল জানিয়েছেন, ‘অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করাটা আমার জন্য সবচেয়ে বড় বিষয় এবং সব সময় আমি অস্ট্রেলিয়ার হয়ে খেলার স্বপ্ন লালন করি। আমার কুনুইর যে অবস্থা সেটা নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে আমি পারফর্ম করতে পারব সে বিষয়ে আত্মবিশ্বাসী ছিলাম না। সে কারণে আমি সিদ্ধান্ত নিয়েছি আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার। যাতে সমস্যাটা দূর করতে পারি। কুনুইতে অস্ত্রোপচার করাব।’

২২ ফেব্রুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়ার সিরিজ শুরু হবে। প্রথমে টি-টোয়েন্টি সিরিজ। এরপর হবে ওয়ানডে সিরিজ।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল:
অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবোট, অ্যাস্টন আগার, আলেক্স চ্যারি, প্যাট কামিন্স, মিচেল মার্শ, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডার্চি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

ওয়ানডে দল:
অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন আগার, আলেক্স চ্যারি, প্যাট কামিন্স, জস হাজলেউড, মার্নাস ল্যাবুশেন, মিচেল মার্শ, কেন রিচার্ডসন, ডার্চি শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন