সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

কিছু পাওয়ার আশা করে বিশ্বকাপে খেলতে যাইনি: আকবর

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২০

akbar-ali-20200212232703.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে। ফাইনালে ভারতকে হারিয়ে বিশ্বকাপের ট্রফি ঘরে তুলেছে আকবর আলীর দল। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, নিউজিল্যান্ডের মতো দলকে হারিয়ে বিশ্বজয় করেছে যুবারা।

তবে যুবা টাইগারদের অধিনায়ক আকবর আলী জানালেন, বোর্ড থেকে কোনো কিছু পাওয়ার আশা করে বিশ্বকাপে খেলতে যাইনি তারা। সাধারণত ভালো খেললে কিংবা বড় কোনো ট্রফি জিতলে ক্রিকেটারদের নানা পুরস্কার দেওয়া হয়। কিন্তু সেসব কিছুই চিন্তায় ছিল না তাদের।বুধবার (১২ ফেব্রুয়ারি) দেশে ফিরে সংবাদ সম্মেলনে যুবাদের অধিনায়ক বলেন, আমরা আমাদের খেলাটা দিয়ে যেতে চাই। আশা করি ভবিষ্যতেও সমর্থকেরা পাশে থাকবেন।

অধিনায়ক বলেন, ‘ক্রিকেট বোর্ড থেকে যা পাবো- এর জন্য আগে থেকেই ধন্যবাদ। তবে আমরা সে রকম কোনো প্রত্যাশা নিয়ে খেলতে যাইনি। বিশ্বকাপে যখন খেলতে গিয়েছিলাম প্রথমেই বলেছিলাম যে আমাদের প্রথম টার্গেট ছিলো ফাইনাল খেলবো। ফাইনাল খেলার টার্গেট নিয়ে বিশ্বকাপে গিয়েছিলাম।আকবর আলীর আরো বলেন, ‘ফাইনাল খেলেছি এবং সার্থক হয়েছি। আর সমথর্কদের বলবো, সব সময় আপনারা যে সাপোর্টটা দিয়ে এসেছেন সেটাই অব্যাহত রাখবেন।’


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন