সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

মেসির ভালো মেসিই ভালো বুঝবে: আর্জেন্টাইন কোচ

শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০

5da3271f2d0b3.jpg
বিডিলাইভ ডেস্ক :

বেশির ভাগেরই ধারণা বার্সেলোনা ছাড়লে ম্যান সিটিতেই নাম লেখাবেন লিওনেল মেসি। বার্সার সাবেক কোচ পেপ গার্দিওলা সেখানে আছেন বলেই এমনটা মনে করছেন সবাই। ওদিকে জুভেন্টাসে যেহেতু ক্রিস্টিয়ানো রোনালদো আছে, তাদের সঙ্গে টক্কর দেওয়ার জন্য মেসিকে দলে ভেড়ানোর একটা চেষ্টা চালাতে পারে ইন্টার। কিংবা এই দলবদল করাতে যেহেতু ট্রান্সফার ফি বাবদ কোনো অর্থ লাগছে না, সেহেতু সবাইকে অবাক করে দিয়ে রোনালদোর মতো মেসিকেও দেখা গেল দলে ভিড়িয়ে নিয়েছে জুভেন্টাস। এমন অনেক ঘটনাই ঘটতে পারে।

মেসির জাতীয় দল আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি যদিও অত চিন্তার মধ্য দিয়ে যেতে চাচ্ছেন না। তার দৃঢ় বিশ্বাস, মেসি বার্সেলোনাতেই থাকবেন, ‘আমার কাছে তো ওকে বেশ ভালোই লাগছে। ওই যে সেদিন, রিয়াল বেটিসের বিপক্ষে যেদিন বার্সেলোনা খেলল, সেদিন গোল না করলেও মাঠের সেরা খেলোয়াড় ছিল মেসি। সে প্রত্যেকটা গোলে সহায়তা করেছে ও সুযোগ পেলেই প্রত্যেকটা আক্রমণে অংশ নিয়েছে। ও বার্সেলোনায় বেশ আনন্দেই আছে। তবে ওর ভবিষ্যতের সিদ্ধান্ত ওকেই নিতে হবে।

কিন্তু আমার মনে হয় ও বার্সেলোনায় শান্তিতেই আছে। আমি এটা নিয়ে মোটেও চিন্তিত নই। সে জাতীয় দলের হয়েও যেমন শান্তিতে আছে, বার্সেলোনার হয়েও তাই। এখন এর পরে কিছু যদি হয় তাহলে সেটা পরের ব্যাপার। তখন কী হবে সেটা নিয়ে আমার বলা উচিত বলে মনে করি না।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন