সর্বশেষ
রবিবার ১৫ই চৈত্র ১৪২৬ | ২৯ মার্চ ২০২০

৮ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে জেতা হলো না পিএসজির

রবিবার, ফেব্রুয়ারী ১৬, ২০২০

Capture.png
বিডিলাইভ ডেস্ক :

ইনজুরির কারণে দলে নেই নেইমার, চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের কথা ভেবে বিশ্রাম দেয়া হলো আরেক তারকা কিলিয়ান এমবাপেকে। এ দুই তারকাকে বাইরে রেখেই এমিয়েনসের বিপক্ষে খেলতে নামে পিএসজি। তবে আট গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি ৪-৪ ড্র হয়। পয়েন্ট ভাগাভাগি করলেও ২৫ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি।

প্রথমার্ধেই তিন গোল খেয়ে কোণঠাসা হয়ে পড়ে পিএসজি। শঙ্কা জেগেছিল গত নভেম্বরে লিগে দিজোঁর কাছে হারের পর আরেকটি হারের স্বাদ পাওয়ার। পঞ্চম মিনিটে গিহাসির গোলে এগিয়ে যাওয়ার পর ২৯তম মিনিটে গায়েল কাকুতা ব্যবধান দ্বিগুণ করেন। ৪০তম মিনিটে ফোসেনি দিয়াবাতির গোলে স্কোরলাইন হয় ৩-০।

প্রথমার্ধের যোগ করা সময়ে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে প্রথম গোলটি করেন আন্দের এররেরা। ৬০তম মিনিটে কোয়াসির হেডে ব্যবধান আরও কমায় দলটি। ৬৫তম মিনিটে আনহেল দি মারিয়ার কর্নারে হেডেই পিএসজিকে সমতায় ফেরান এই ফরাসি ফরোয়ার্ড।

স্বস্তির সমতায় ফেরার পর ৭৪তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। হুয়ান বের্নার্তের বাড়ানো বল ধরে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে বাঁ পায়ের শটে এমিয়েনসকে সমতায় ফেরান গিয়াসি। পিএসজিও চলতি লিগে দ্বিতীয়বারের মতো পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন