সর্বশেষ
শুক্রবার ২৭শে চৈত্র ১৪২৬ | ১০ এপ্রিল ২০২০

সালমান-বনির দ্বন্দ্ব কি অর্জুনের কারণেই

সোমবার, ফেব্রুয়ারী ১৭, ২০২০

Salman_Boney-risingbd20200216143942.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। এই অভিনেতার হাত ধরে অনেক অভিনেতা-অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন।সালমানের অনুপ্রেরণাতেই রুপালি জগতে পা রাখেন অভিনেতা অর্জুন কাপুর। কিন্তু দুজনের মধ্যে সম্পর্ক এখন মোটেও ভালো না।

এছাড়া এক সময় অর্জুনের বাবা বনি কাপুরের সঙ্গে সালমানের মধুর সম্পর্ক ছিল। বনি কাপুরের সিনেমায় অভিনয়ও করেছেন সালমান। কিন্তু বনি কাপুরের সঙ্গেও সালমানের দ্বন্দ্ব চলছে।

এক সাক্ষাৎকারে বনি কাপুর বলেন, অর্জুন সবসময় সিনেমা পরিচালনা করতে চাইত। এজন্য তাকে সিনেমায় অভিনয় করানোর চেষ্টা করিনি। কিন্তু একদিন সালমান ফোন করে জানান, অর্জুনকে দিয়ে অভিনয় করানো উচিত কারণ সে এটি খুব ভালো করবে। এরপর তিনি অর্জুনকে তার তত্ত্বাবধায়নে নিয়ে নেন এবং গ্রুমিং করাতে থাকেন। কিন্তু দুঃখের বিষয় সালমানের সঙ্গে আমার সম্পর্ক ভালো যাচ্ছে না। তবে শুরুতে তিনি অর্জুনকে অভিনয়ের বিষয়ে সাহস জুগিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ।

সালমানের সঙ্গে অর্জুন কাপুরের তিক্ততা তৈরি নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। সালমানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা আরোরা। এরপর থেকেই অর্জুনের ওপর নাখোশ খান পরিবার। পাশাপাশি অর্জুনের কারণে তার বাবা বনি কাপুরের সঙ্গেও নাকি সালমানের দ্বন্দ্ব তৈরি হয়েছে।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন