সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

ফাঁস হল Samsung Galaxy M31 -এর দাম

সোমবার, ফেব্রুয়ারী ১৭, ২০২০

samm.jpg
বিডিলাইভ ডেস্ক :

ফেব্রুয়ারিতেই লঞ্চ হবে Samsung Galaxy M31। ইতিমধ্যেই এই ফোন লঞ্চের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে Samsung। এছাড়াও এই ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে Galaxy M31 -এর দাম জানা গিয়েছে। জানা গিয়েছে দুটি ভেরিয়েন্টে ভারতে এই ফোন লঞ্চ হবে।

Samsung Galaxy M31 -এর দাম:

6GB RAM + 64GB স্টোরেজ ও 6GB RAM + 128GB স্টোরেজে এই ফোন লঞ্চ হতে পারে। 15,999 টাকা থেকে এই ফোনের দাম শুরু হচ্ছে। 25 ফেব্রুয়ারি ভারতে এই ফোন লঞ্চ হবে।

Samsung Galaxy M31 স্পেসিফিকেশন:

কোম্পানির ওয়েবসাইটে ইতিমধ্যেই এই ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। Galaxy M31 -এ থাকছে Full HD+ Super AMOLED ডিসপ্লে। এই ফোনে থাকবে 64 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এছাড়াও কোম্পানির ওয়েবসাইট থেকে জানা গিয়েছে Samsung Galaxy M31 -এ থাকছে 6,000 mAh ব্যাটারি। Redmi Note 8 Pro, Realme 5 Pro কে সরাসরি চ্যালেঞ্জ জানাতে ভারতে নতুন এই ফোন আনছে Samsung।

সম্প্রতি প্রকাশিত বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে Galaxy M31 -এ Android 10 অপারেটিং সিস্টেমের উপর কোম্পানির One UI 2.0 স্কিন চলবে। ফোনের ভিতরে থাকবে Exynos 9611 চিপসেট। 4GB RAM + 64GB স্টোরেজ ও 6GB RAM + 128GB স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন