সর্বশেষ
সোমবার ২৯শে আষাঢ় ১৪২৭ | ১৩ জুলাই ২০২০

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০

full_full_full_25.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২০ ফেব্রুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি : আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। অর্থনৈতিকভাবে, আজ একটি মিশ্র দিন হতে চলেছে।

বৃষ রাশি : বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে কিন্তু অতিরিক্ত খাওয়া এবং মদ সম্পর্কে যত্নশীল হোন। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে।

মিথুন রাশি : আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট রাশি: আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ রাশি: জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন।

কন্যা : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। প্রিয়জনের কাছে আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ।

তুলা : খুব ভাল না হলেও খুব খারাপও কাটবে না দিনটা। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম।

বৃশ্চিক: সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় আসছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরীজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। বয়স্কদের শারীরিক পীড়ায় ভোগান্তি হবে।

মকর : মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভাল যাবে না। ব্যয় বাড়বে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন।

কুম্ভ: চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। কোনও সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন