সর্বশেষ
শুক্রবার ২৭শে চৈত্র ১৪২৬ | ১০ এপ্রিল ২০২০

অনেকবার প্রত্যাখ্যাত হয়েছি, তবে দমে যাইনি: মালাইকা

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০

image-63220-1551517277.jpg
বিডিলাইভ ডেস্ক :

আইটেম গানে নেচেই তিনি বেশি খ্যাতি পেয়েছেন মডেল-অভিনেত্রী মালাইকা আরোরা। দিল সে সিনেমায় ‘ছাইয়া ছাইয়া’ দাবাং সিনেমার ‘মুন্নি বদনাম’ গানের সঙ্গে তার নাচে মুগ্ধ হয়েছেন দর্শক। কিন্তু শুরুটা তার জন্য মোটেও সহজ ছিল না।সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, আমার মনে আছে, অনেক অডিশনে গিয়েছি এবং আমার মা সঙ্গে থাকতেন। শুরুতে অনেকবার প্রত্যাখ্যাত হয়েছি। তবে দমে যাইনি। বারবার চেষ্টা করেছি।

মালাইকা বলেন, যখন মডেলিংয়ে ক্যারিয়ার শুরু করেছিলাম আমার বয়স ছিল ১৭। তারপর একের পর এক পরিবর্তন এসেছে এবং এখন একটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছি।সনি টিভির রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান বেস্ট ড্যান্সার’-এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন মালাইকা। তার সঙ্গে একই দায়িত্বে থাকবেন গীতা কাপুর ও টেরেন্স লুইস। আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে এই শো প্রচার হবে।

মালাইকা আরো বলেন, আমার পথচলা মোটেও সহজ ছিল না। আমার বয়স যখন ১৫-১৬ তখন কী করতে চাই তা নিয়ে সুস্পষ্ট ধারণা ছিল না। কিন্তু এখনকার বাচ্চারা সে বিষয়ে খুব সচেতন। ২০ বছর আগে টেরেন্স লুইসের কাছে তার অ্যাকাডেমিতে নাচ শিখতাম, আজ আমি তার সঙ্গে বসে রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছি।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন