সর্বশেষ
মঙ্গলবার ৩০শে চৈত্র ১৪২৭ | ১৩ এপ্রিল ২০২১

ফাঁস হল iQoo 3 -এর দাম

শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০

gsmarena_001.jpg
বিডিলাইভ ডেস্ক :

25 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে iQoo 3। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জানা গিয়েছে।

iQoo 3 -তে থাকবে Snapdragon 865 চিপসেট। চলতি বছর সব ফ্ল্যাগশিপ স্মার্টফোনেই এই চিপসেট দেখা যাবে। 4G ও 5G ভেরিয়েন্টে এই ফোন লঞ্চ হবে। গেমিংয়ের জন্য এই ফোনের পাশে বিশেষ বাটন থাকবে। কোম্পানি জানিয়েছে দুর্দান্ত গেমিংয়ের জন্য এই ফোনে 180 Hz টাচ রেসপন্স থাকবে।

91Mobiles ওয়েবসাইটে প্রকাশিত নতুন রিপোর্টে জানা গিয়েছে 45,000 টাকার কম দামে ভারতে আসতে পারে iQoo 3। 4G ভেরিয়েন্টে এই ফোনের দাম হতে পারে 35,000 টাকার আশেপাশে। 5G ভেরিয়েন্টে iQoo 3 -এর দাম হতে পারে প্রায় 40,000 টাকা। অফলাইন স্টর ও Flipkart থেকে এই ফোন বিক্রি হবে।

এছাড়াও চীনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে সামনে ও পিছন থেকে এই ফোন দেখা গিয়েছে। ভলকানো অরেঞ্জ, টরনাডো ব্ল্যাক ও কোয়ান্টাম সিলভার কালারে এই ফোন পাওয়া যাবে। এই ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। ফোনের সামনে রয়েছে হোল-পাঞ্চ ডিসপ্লে। এই ফোনে একটি Super AMOLED ডিসপ্লে থাকবে। ফোনের ভিতরে থাকবে LPDDR5 RAM, UFS 3.1 স্টোরেজ।

iQoo 3 তে থাকছে 4,400 mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 55W ফাস্ট চার্জ সাপোর্ট। দুর্দান্ত সাউন্ডের জন্য থাকছে একটি HiFi AK4377A PA অ্যাম্প। ফোনের উপরে রয়েছে একটি 3.5 মিমি অডিও জ্যাক।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭৩৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন